হোম /খবর /পূর্ব বর্ধমান /
গ্যারেজে গাড়ি রেখে নিশ্চিন্তে ঘুম! চুরি যেতে পারে সেখান থেকেও! কলকাতায় নয়া ফাঁদ!

Car Theft Trap: গ্যারেজে গাড়ি রেখে নিশ্চিন্তে ঘুম! চুরি যেতে পারে সেখান থেকেও! কলকাতায় নয়া ফাঁদ! সাবধান

বৃহষ্পতিবার ধৃতদের বর্ধমান আদালতে পেশ করে পুলিশ

বৃহষ্পতিবার ধৃতদের বর্ধমান আদালতে পেশ করে পুলিশ

Car Theft Trap: আগে থেকে সাবধান না হলেই চুরি যেতে পারে সখের গাড়ি! জানুন এই নতুন ফাঁদ!

  • Share this:

পূর্ব বর্ধমান: লালবাজার গোয়েন্দা বিভাগের সহায়তায় উদ্ধার করা হল বর্ধমান থেকে চুরি যাওয়া গাড়ি। গাড়ি চুরির ঘটনার তদন্তে নেমে দুজনকে গ্রেফতার করা হয়েছে। দিনকয়েক আগে বর্ধমান শহরের আলিশা এলাকার একটি গ্যারেজ থেকে একটি স্করপিও গাড়ি চুরি হয়। ওই স্করপিওটির মালিক পূর্ব বর্ধমান জেলার মেমারীর বাসিন্দা। তিনি বর্ধমান থানায় গাড়ি চুরির লিখিত অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। অবশেষে কলকাতা লালবাজার গোয়েন্দা বিভাগের সহায়তায় এবং বর্ধমান পুলিশের চেষ্টায় উদ্ধার করা হয় গাড়িটি।

চুরির ঘটনায় ধৃতরা হল বিকি দাস এবং অমর দাস। ধৃত বিকি দাস বর্ধমান শহরের কানাইনাটশাল এলাকার বাসিন্দা। বিকি পেশায় গ্যারেজের কর্মচারী। অপর দিকে চুরির ঘটনায় ধৃত অমর দাসের বাড়ি কলকাতার গার্ডেন রিচ এলাকায়।পুলিশ তদন্ত শুরু করে প্রথমে গ্যারেজের কর্মচারী বিকি দাসকে আটক করে। বিকির সূত্র ধরেই খোজ মেলে কলকাতার গার্ডেন রিচের বাসিন্দা অমর দাসের। বর্ধমান থানার পুলিশ ও লালবাজার গোয়েন্দা বিভাগের যৌথ প্রচেষ্টায় উদ্ধার হয় বর্ধমান থেকে চুরি যাওয়া স্করপিও গাড়িটি। বৃহষ্পতিবার ধৃতদের বর্ধমান আদালতে পেশ করে পুলিশ। তাদের বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে।

আরও পড়ুন: টানা চলল শিলা বৃষ্টি! বিরাট মাপের শিলা! দেখলে চমকে যাবেন! রইল ভিডিও

এই প্রসঙ্গে পূর্ব বর্ধমান জেলা পুলিশের ডিএসপি রাকেশ চৌধুরী বলেন, কয়েকদিন আগে বর্ধমান শহরের আলিশা এলাকার গ্যারেজ থেকে একটি স্কোরপিও গাড়ি চুরি হয়। মেমারী বাসিন্দা গাড়ির মালিক বর্ধমান থানায় গাড়ি চুরির লিখিত অভিযোগ দায়ের করে। পুলিশ তদন্ত শুরু করে প্রথমে গ্যারেজের কর্মচারী বিকি দাস কে আটক করে। তার সূত্র ধরে কলকাতার গার্ডেন রিচের বাসিন্দা অমর দাসের খোঁজ পায়। বর্ধমান থানার পুলিশ ও লালাবাজার গোয়েন্দা বিভাগ যৌথভাবে অভিযান চালিয়ে অমরকে ধরে উদ্ধার করে বর্ধমান থেকে চুরি যাওয়া স্কোরপিও গাড়িটি।ধৃতদের সাথে গাড়ি চুরির আন্তরাজ্য পাচার চক্রের কোনো যোগ রয়েছে কিনা তা খতিয়ে দেখতে পুলিশ ধৃতদের দশদিনের পুলিশ হেফাজতের আবেদন জানিয়েছে বর্ধমান জেলা আদালতে।

Bonoarilal Chowdhury

Published by:Piya Banerjee
First published:

Tags: Bardhaman news, Kolkata