Home /News /off-beat /
Viral Video: ইউটিউবারের বিপদ, ভিডিও তৈরি করার সময় আচমকা চলে এল বাঁদর! তার পর?

Viral Video: ইউটিউবারের বিপদ, ভিডিও তৈরি করার সময় আচমকা চলে এল বাঁদর! তার পর?

ছবি-ট্যুইটার

ছবি-ট্যুইটার

Viral Video: চ্যানেলের জন্য ভিডিও শ্যুট করার সময়, সেখানে আচমকা দু'টি বেবুন বাঁদর চলে আসে।

  • Share this:

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের ভিডিও দেখতে পাওয়া যায়। এই ধরনের ভিডিও আপলোড করে অনেকেই বেশ ভাল টাকা উপার্জন করছে। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের ভিডিও খুব দ্রুত ভাইরাল হয়ে যায়। কিন্তু সেই ভিডিও শ্যুটের পেছনে থাকে বিভিন্ন ধরনের কাহিনি। সেই সকল ভিডিও সকলের মুখে হাসি ফোটালেও, অনেক কষ্ট করে শ্যুট করতে হয় সেই সকল ভিডিও, আবার অনেক সময় ভিডিও শ্যুট করার সময় আচমকাই ঘটে যায় বিপদ। সম্প্রতি এমনই একটি ঘটনা সামনে এসেছে যেখানে একজন ইউটিউবার ভিডিও শ্যুট করার সময় আচমকা সেখানে চলে আসে দু'টি বাঁদর। সেই ইউটিউবার কিছু বুঝে ওঠার আগেই সেই বাঁদর দু'টি তাকে ধাওয়া করে।

আরও পড়ুন : প্রেমে পড়লেন কার্তিক আরিয়ান! খোলাখুলি জানাচ্ছেনও সে কথা!

দ্য সান-এর রিপোর্ট অনুযায়ী ইউটিউবার লোগান পল (Logan Paul) ঘুরতে গিয়েছিলেন সাউথ আফ্রিকায় (South Africa)। সেখানে লোগান পল শ্যুট করছিলেন ভিডিও, সেই সময় আচমকা দু'টি বেবুন বাঁদর (Baboon Monkeys) তাঁর ওপরে হামলা করে। রিপোর্ট অনুযায়ী লোগান তাঁর ইউটিউব (YouTube) চ্যানেলের জন্য ভিডিও শ্যুট করার সময়, সেখানে আচমকা দু'টি বেবুন বাঁদর চলে আসে। এর মধ্যে একটি বেবুন বাঁদর লোগানের ব্যাগ ধরে নেয় এবং আর একটি বেবুন বাঁদর লোগানকে তার রাগ দেখাতে থাকে। একটি বেবুন বাঁদর গাড়ির ওপরে উঠে লোগানকে তার রাগ দেখাতে থাকে এবং অন্য আরেকটি বেবুন বাঁদর একটি রেলিংয়ে বসে তাঁর ব্যাগ দেখতে থাকে।

আরও পড়ুন : আলগোছে ধরেছেন খসে পড়া পোশাক, স্বপ্নালু ও আবিষ্ট রূপে ধরা দিলেন প্রিয়াঙ্কা চোপড়া

ইউটিউবারের ওপরে বাঁদর করে হামলা -

গাড়ির ওপরে বসে থাকা বাঁদর আচমকা লোগানের ওপরে হামলা করে। এর ফলে লোগান সেখান থেকে নিজের প্রাণ বাঁচিয়ে পালান। অন্য আর একটি বাঁদর লোগানের ব্যাগ খুলে তাঁর ব্যাগ থেকে একটি ড্রিঙ্কের বোতল বার করে নেয়। লোগান তাঁর কাছে এসে পৌঁছানোর আগেই সেই বাঁদর তাঁর ব্যাগ থেকে ড্রিঙ্কের বোতল বার করে নিয়ে পালিয়ে যায়। এর পর লোগান সেখান থেকে নিজের ব্যাগ উঠিয়ে, সেই জায়গা থেকে চলে আসেন। লোগান পল সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ার করেছেন। সেই ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

আরও পড়ুন : কিয়ারার রূপ যেন চাঁদের আলোর মতোই নরম

নেটিজেনদের প্রতিক্রিয়া -

লোগান পলের সেই ভিডিওতে ট্যুইটারে (Twitter) প্রায় ২০ লাখের বেশি ভিউ হয়ে গিয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি বাঁদর তাঁর ব্যাগ থেকে ক্যামেরা বের করে সেটি ধরছে, কিন্তু ভাল কথা হল সেই বাঁদর ক্যামেরা ছেড়ে ড্রিঙ্কের বোতল নিয়ে পালায়। সেই ভিডিওতে অনেকেই বিভিন্ন ধরনের কমেন্ট করেছেন। একজন লিখেছেন যে, বাঁদর মানুষের থেকে বেশি শক্তিশালী, তাই লোগান যদি বাঁদরের সঙ্গে লড়াই করতেন তাহলে তাঁরই ক্ষতি হত!

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Baboon, Logan Paul, Monkey, Youtuber

পরবর্তী খবর