জুন মাসে কর্ম ভাগ্য কেমন যাবে? স্যালারি বাড়ার যোগ কোন রাশির? জানুন বিশদে

গোটা মাসে কর্মযোগ বা আয় কেমন হবে তা নিয়েও চিন্তা থেকেই যায় ! তার ওপর করোনা পরিস্থিতি, লকডাউন।

গোটা মাসে কর্মযোগ বা আয় কেমন হবে তা নিয়েও চিন্তা থেকেই যায় ! তার ওপর করোনা পরিস্থিতি, লকডাউন।

  • Share this:

    কেমন যাবে জুন মাস? আর্থিক অবস্থাই বা ঠিক কেমন থাকবে? চাকরির যোগই বা কি? এসব প্রশ্ন প্রতি দিনই আমাদের মাথায় চলে।আজকের দিন কেমন যাবে জানতে রাশিফল না দেখলেই নয়। কিন্তু গোটা মাসে কর্মযোগ বা আয় কেমন হবে তা নিয়েও চিন্তা থেকেই যায় ! তার ওপর করোনা পরিস্থিতি, লকডাউন। এই অবস্থায় সব থেকে বেশি চিন্তা রোজগার নিয়ে। তাই আগে ভাগে রোজগার কেমন হবে জানতে পারলে একটু স্বস্তি মেলে বইকি। যে যে রাশি শুভ ফল পাবেন তাঁদের ক্ষেত্রে কর্মক্ষেত্রে উন্নতির সম্ভাবনা।  মাইনে বা বেতন বাড়ার প্রবল সম্ভাবনা। মধ্যম ফলে কাজে উন্নতি হলেও আশা অনুযায়ী ফল পাবেন না। এবার জেনে নিন কার ভাগ্যে কি !

    মেষ: এই রাশির ক্ষেত্রে কর্মক্ষেত্রে মধ্যম ফল পাওয়ার সম্ভাবনা। খুব ভালো না হলেও মধ্যম ফল পাবেন। মেষ রাশির কর্ম অধিপতি শনি । বৃষ: এই রাশির ক্ষেত্রে কর্মক্ষেত্রে কুম্ভে, বৃহস্পতির অবস্থান। তাই শুভ ফল পাবেন।

    মিথুন: মঙ্গল গ্রহের রাশি পরিবর্তনের ফলে এবং বৃহস্পতির দৃষ্টি আর্কষণে মধ্যম ফল পাবেন। কর্কট: এই রাশির সঙ্গে শনি, কেতুর যোগ। তাই শুভ ফল পাবেন।

    সিংহ: সিংহ রাশির কর্মে শুক্রের অবস্থান। শুভ ফল পাবেনই। কন্যা: কর্ম অধিপতি বুধ। তবুও মধ্যম ফল পাবেন।

    তুলা: কর্মে মঙ্গলের অবস্থান। মধ্যম ফল পাবেন। বৃশ্চিক: মাসের শুরুতে খারাপ ফল পেলেও, শেষে উন্নতি করবেন।

    ধনু: এই রাশির ক্ষেত্রেও খুব একটা ভালো ফল পাওয়ার সম্ভাবনা নেই। ধনু রাশির শনির সারেসাতির শেষ পর্যায় চলছে। মকর: জাতক জাতিকারা অবশ্যই শুভ ফল পাবেন।

    কুম্ভ: তেমন কিছু ভালো ফল পাওয়ার আশা না রাখাই ভালো। শনির সারেসিতে প্রথম পর্যায় চলছে। মীন: এই রাশির জাতক-জাতিকারাও মধ্যম ফল পাবেন।

    Published by:Piya Banerjee
    First published: