Home /News /off-beat /
Wedding Viral Video: তোমাকে ছুঁয়ে দিলাম? বিয়ের পরে ঘরে স্বামীকে এই ভাবেই নিজের যাদু দিয়ে চমকে দিলেন নতুন স্ত্রী

Wedding Viral Video: তোমাকে ছুঁয়ে দিলাম? বিয়ের পরে ঘরে স্বামীকে এই ভাবেই নিজের যাদু দিয়ে চমকে দিলেন নতুন স্ত্রী

ফুলসজ্জার রাতে কনের ভাইরাল ভিডিও Viral Wedding Video

ফুলসজ্জার রাতে কনের ভাইরাল ভিডিও Viral Wedding Video

Wedding Viral: ফুলসজ্জার রাতে কনের ভাইরাল ভিডিও ঘরে পা দিতেই কনে এমন দৃশ্য দৃশ্য দেখলেন! মুহূর্তে লজ্জায় মুখ লাল! দেখুন ভিডিও

  • Share this:

    #বিয়ের ভিডিও: সোশ্যাল মিডিয়ায় বিয়ের ভিডিও আজকাল খুবই জনপ্রিয়। মানুষ বিবাহের আচার অনুষ্ঠান থেকে নানান, মজার পর্ব ভিডিও (Wedding Viral Video) করে শেয়ার করেন সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে। সুন্দর মুহূর্তগুলি উপভোগ করেন নেটিজেনরাও। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক নববধূর ভিডিও প্রকাশ্যে এসেছে। এই ভিডিওটি খুব দ্রুত ভাইরাল হচ্ছে নেট দুনিয়ায়। শ্বশুরবাড়ির লোকজন এই কনেকে বিয়ের রাতে দারুণ সারপ্রাইজ দিয়েছেন। আর তাতেই ভিডিওতে ফুটে উঠেছে কনের মুখের হাসি।

    এই ভিডিওটি  (Viral Video) ট্রেন্ডিং ওয়েডিং কাপল থেকে শেয়ার করা হয়েছে, ইনস্টাগ্রামে বিয়ের ভিডিও শেয়ার করা একটি অ্যাকাউন্ট এটি। বর এবং কনের বিবাহ এবং সুন্দর মুহূর্ত সম্পর্কিত ভিডিওগুলি এই ইনস্টাগ্রাম পেজে প্রায়শই শেয়ার করা হয়। ভিডিওতে দেখা যাচ্ছে, বিয়ের পর এক কনে সলাজ পায়ে বরের ঘরে ঢুকছেন। আর সেখানেই শ্বশুরবাড়ির লোকজন কনেকে (Wedding Viral) চমৎকার এক উপহার দিয়েছেন। উপহার দেখে কনের মুখ লজ্জায় লাল হয়ে গেল নিমেষে।

    ফুলসজ্জার রাতে বর-কনের (Wedding Viral) ঘর ফুল দিয়ে সাজানো হলেও ফুল ছাড়াও আরও নানা জিনিস দিয়ে সাজানো হয় এই ঘর। ভিডিওতে দেখা যায় নববধূ যখন তার ঘরে প্রবেশ করেন, তখন তিনি খুব খুশি হন। কনে প্রথমবার শোওয়ার ঘরে প্রবেশের সঙ্গে সঙ্গে একটি বিস্ময়কর সারপ্রাইজ পান। তার পুরো ঘরটি হলুদ, কমলা এবং সোনালী থিম বেলুন দিয়ে সজ্জিত ছিল। এত সুন্দর করে সাজানো ঘর দেখে কনে খুশিতে ফুলে ওঠে না। এমনকি বরের গালে গালের আলতো ছোঁয়ায় (Bride and Groom) কৃতজ্ঞতাও জানাতে ভোলেন না কনে।

    ভিডিওতে  (Viral Video) দেখা যাচ্ছে কনে যখন এন্ট্রি নিচ্ছেন তখন ঘরের বাইরে দাঁড়িয়ে থাকা পরিবারের সকলে করতালি দিচ্ছেন। এই ভিডিওটি এতটাই অসাধারণ যে এটি এখন পর্যন্ত লক্ষ লক্ষ মানুষ দেখেছেন। অন্যদিকে, এই সুন্দর চমকের জন্য নববধূ যেভাবে তাঁর স্বামীকে ধন্যবাদ জানিয়েছেন তা মন ছুঁয়ে গিয়েছে নেটিজেনদের।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Viral Video, Wedding

    পরবর্তী খবর