Home /News /off-beat /
Viral Wedding Video: ''সাকি-সাকি' গানে বিয়ের মঞ্চে বাবা-মেয়ের তুমুল নাচ! কী করলেন জামাই? ভাইরাল ভিডিও

Viral Wedding Video: ''সাকি-সাকি' গানে বিয়ের মঞ্চে বাবা-মেয়ের তুমুল নাচ! কী করলেন জামাই? ভাইরাল ভিডিও

Viral Wedding Video: মেয়ের বিয়ে বলে কথা। বাবার জমাটি নাচ দেখে অবাক সকলে! ভাইরাল ভিডিও

  • Share this:

    #নয়া দিল্লি:  বিয়ের মরশুম মানেই মজাদার ভিডিও ভাইরাল। কখনও সেখানে দেখা যায় নতুন বউ করে ফেলছেন নানা কাণ্ড! কিংবা কখনও দেখা যায় বর-বাবাজি মজার কাণ্ড ঘটিয়ে ফেলেছেন। কখনও মালা পরতে নারাজ বউ! আবার কখনও বিয়ের মঞ্চেই বরকে থাপ্পড় পর্যন্ত মারতে দেখা গিয়েছে। তবে শুধু মজার কাণ্ড নয়, আজকাল বিয়ের অনুষ্ঠানে নাচ একটা বিশেষ জায়গা নিয়েছে। সেলেব থেকে সাধারণ মানুষ সকলের বিয়েতেই নাচ থাকতেই হবে।

    রণবীর-আলিয়ার সঙ্গীত হোক বা সাধারণ কোনও মানুষের সঙ্গীত অনুষ্ঠান, নাচের জন্য চলে আলাদা তালিম। বিয়ের প্রি-ওয়েডিং থেকে যেমন ছবি তোলার হুজুক পড়ে যায়। তেমনই মেহেন্দি থেকে সঙ্গীত এমনকি বিয়ের মঞ্চ পর্যন্ত বর-বউ-এর পৌঁছনোর আগে পর্যন্ত চলে নানা অনুষ্ঠান। এবার তেমনই এক বিয়ের অনুষ্ঠান তুমুল ভাইরাল হল সোশ্যাল মাধ্যমে।

    View this post on Instagram

    A post shared by News18.com (@cnnnews18)

    বিয়ের অনুষ্ঠানে নেচে মাত করলেন বাবা ও মেয়ে। আদরের মেয়ের বিয়ে নিয়ে বাবাদের সব সময় একটা আলাদা অনুভূতি কাজ করে। মেয়ের বিয়েকে কী ভাবে স্পেশ্যাল করে তোলা যায়, তা সকলেই ভাবতে থাকেন। অনিশার বাবাও ঠিক তেমনটাই ভেবেছেন। মেয়ে অনিশা নিজে একজন ডান্সার। ক্রিয়েটিভ পারফর্মার। তার বিয়েতে ধুম ধামাকা না হলে কী আর জমে!

    অনিশা ও তাঁর বাবা এই দিন নেচে সকলের মন জয় করে নিলেন। বাবা মেয়ের এমন আদুরে ভিডিও দেখে আবেগে ভাসলেন নেটিজেনরা। তাঁরা দু'জনে মিলে নাচলেন 'ও সাকি সাকি' গানে। বাবা-মেয়ের নাচ মুহূর্তে ভাইরাল সোশ্যাল মাধ্যমে। ইতিমধ্যে কয়েক লক্ষ মানুষ এই ভিডিও দেখে ফেলেছেন। সকলেই প্রশংসায় ভরিয়েছেন তাঁদের।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Viral Video, Viral Wedding Video

    পরবর্তী খবর