Home /News /off-beat /
Viral Video: স্তনের বদলে বগল থেকে বেরোচ্ছে দুধ ! ব্রেস্ট-ফিডিংয়ের ভিডিও শেয়ার করে চমকে দিলেন মহিলা !

Viral Video: স্তনের বদলে বগল থেকে বেরোচ্ছে দুধ ! ব্রেস্ট-ফিডিংয়ের ভিডিও শেয়ার করে চমকে দিলেন মহিলা !

photo source Instagram

photo source Instagram

Viral Video: সন্তানকে দুধ খাওয়াতে গিয়ে চমকে গেলেন মহিলা ! দেখুন কী হল! ভাইরাল ভিডিও

  • Share this:

    #ভাইরাল: লিন্ডসে হোয়াইট। সদ্যই একটি ফুটফুটে সন্তানের জন্ম দিয়েছেন তিনি (Viral Video)। সন্তানের জন্মের পর আনন্দে ভরে ওঠে মহিলার জীবন। আমেরিকাবাসী এই মহিলার জীবনে ছিল শুধুই আনন্দ। কিন্তু হঠাৎ করেই বদলে যায় তাঁর জীবন। সন্তানকে স্তন্যপান করাতে গিয়ে এক ভয়ানক ঘটনার সামনে পড়তে হয় তাঁকে। যা দেখে রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েন ওই মহিলা। গোটা ঘটনা পড়ে সোশ্যাল মিডিয়ায় তুলে ধরনে তিনি।

    কী হয়েছিল ওই মহিলার সঙ্গে? ভিডিও(Viral Video) পোস্ট করে ওই মহিলা বলেন, একদিন তিনি তাঁর সন্তানকে স্তন্যপান করাচ্ছিলেন। এমন সময় হঠাৎ দেখেন বুকের দুধে ভিজে গিয়েছে শিশুর মাথা। প্রথমে তিনি ভয় পেয়ে যান। ভাবেন কোনওভাবে হয়ত মুখ থেকে ছিটকে গিয়েছে এই দুধ। কিন্তু পরে তিনি যা দেখেন তাতে, রীতিমতো অবাক। তাঁর স্তনের পাশাপাশি শরীরের অন্য একটি অংশ থেকেও দুধ বের হচ্ছে। মহিলা দেখেন তাঁর আর্মপিঠ অর্থাৎ বগল থেকে বেরিয়ে আসছে দুধ। আর সেই দুধেই মাথা ভিজেছে সন্তানের।

    এর পরেই ওই মহিলা(Viral Video) ডাক্তারের কাছে ছুটে যান। যদিও ডাক্তার এই ঘটনা শুনে খুব একটা অবাক হননি। ওই মহিলাকে ডাক্তার বলেন, এটি একেবারেই অস্বাভাবিক নয়। ভয় পাওয়ার কোনও কারণ নেই। অনেকেই বিষয়টিতে অবাক হয়ে যান। স্তন্যপায়ী টিস্যুগুলি কেবল স্তনেই পাওয়া যায় না। টেইন অফ স্পেন্স নামে একটি কাঠামো রয়েছে যা স্তনের বাইরে এবং বগলের মধ্যেও প্রসারিত থাকে। যেহেতু এটি স্তনে দুধ  উৎপাদনকারী প্রধান টিস্যুগুলির সঙ্গে সংযুক্ত রয়েছে, তাই এই ঘটনা ঘটে।

    আরও পড়ুন: জীবনে প্রথমবার মঞ্চে মিঠাই ! 'কলকাতার রসগোল্লা' গাইতে গিয়ে ভাইরাল সৌমিতৃষা !

    এই ভিডিও সোশ্যাল মিডিয়ায়(Viral Video) শেয়ার করেন মহিলা। সেখানেও অনেক মহিলা কমেন্ট করে জানান, এমন ঘটনা তাঁদের সঙ্গেও হয়েছে। এবং ডাক্তারের মতের সঙ্গে সহমত হন অনেকেই। সকলেই বলেন, প্রথমে তাঁরাও ভয় পেয়েছিলেন। তবে পরে কারণ জানায় ভয় কেটে যায়। আপাতত এই ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Viral Video

    পরবর্তী খবর