হোম /খবর /পাঁচমিশালি /
লাহোরের বিয়ে বাড়িতে ভাইরাল কাণ্ড!'মেরা দিল ইয়ে পুকারে' গানে নেচে নেশা ধরালেন কনে

Viral Video | Wedding Video: লাহোরের বিয়ে বাড়িতে ঘটল ভাইরাল কাণ্ড! লতাজির 'মেরা দিল ইয়ে পুকারে' গানে নেচে নেশা ধরালেন কনে!

Viral Video | Wedding Video: চোখ ফেরাতে পারবেন না! নাচের ভঙ্গিতে ছড়াচ্ছে নেশা! লাহোরের বিয়ে বাড়িতে ঘটল অবাক ঘটনা! ভাইরাল ভিডিওতে কনেকে দেখে অবাক নেট দুনিয়া!

  • Share this:

#লাহোর: লতা মঙ্গেশকর! ভারতের শুধু নয় গোটা বিশ্বের সঙ্গীত জগতের গর্ব ছিলেন তিনি। লতাজির গান শোনেননি এমন মানুষ মেলা মুশকিল! এক নামে গোটা বিশ্ব চেনে তাঁকে। হিন্দি সিনেমা থেকে শুরু করে বাংলা সিনেমা বা অন্য অনেক ভাষাতেই গান গেয়েছেন তিনি। একটা সময় তাঁর গান ছাড়া ভাবা যেত না। এমনকি বয়স হয়ে যাওয়ার পরেও এক বিন্দু কমেনি লতাজির কণ্ঠের জাদু। অনেকের কাছেই বিস্ময়ের! কী করে জীবনের শেষ সময় পর্যন্ত তাঁর গলায় ওমন মিষ্টতা ছিল তা সত্যিই অবাক করার বিষয়। লতাজির মৃত্যুতে থমকে গিয়েছে সঙ্গীত জগতের অনেকটাই। কিন্তু তাঁর চীর রঙিন গান থেকে গিয়েছে। দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও সমান জনপ্রিয় তিনি। আজও! সেই প্রমাণই মিলল পাকিস্তানে!

পাকিস্তানের লাহোরে একটি বিয়ের অনুষ্ঠান ছিল। আর সেই অনুষ্ঠানেই ফের একবার চর্চায় আসে লতাজির গান। শীত কাল মানেই বিয়ের মরশুম। দীর্ঘ সময় করোনা ভাইরাসের জন্য মানুষ খুব ছোট করেই বিয়ের অনুষ্ঠান পালন করেছেন। কিন্তু করোনা এখন আর আতঙ্ক নয়। তাই সব জায়গাতেই বিয়ে ফিরেছে নিজের ছন্দে। আর এই লাহোরের বিয়েতে আয়েষা নামের এক কন্যে মাতিয়ে দিয়েছেন সোশ্যাল মাধ্যম।

View this post on Instagram

A post shared by News18.com (@cnnnews18)

আরও পড়ুন:  মিঠাই-সিডের ছেলে শাক্যর আসল পরিচয় জানেন? খুদেকে চেনেন মোদিও! গান শুনলে চমকে যাবেন!

লতাজির গান, "মেরা দিল ইয়ে পুকারে' গানে দারুণ ভঙ্গিমায় নেচে মাতিয়েছেন আয়েষা। পরনে সালোয়ার কামিজ, খোলা চুল। খুব স্বাভাবিক ছন্দে নেচে চলেছেন এই কনে। যা দেখে শুধু বিয়ে বাড়ির লোকেরাই মুগ্ধ হননি। সোশ্যাল মাধ্যমেও ছড়িয়ে পড়েছে মুগ্ধতা। বহু মানুষ এই ভিডিও দেখেছেন। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ভিডিও। সকলেই প্রশংসায় মেতেছেন!

Published by:Piya Banerjee
First published:

Tags: Pakistan, Viral Video, Wedding Video