Home /News /off-beat /
Viral Video: পাতলি কোমর চিকনি বদন! মহিলাদের নাচ দেখে সব সীমা পার করলেন বৃদ্ধ... কাঁপল সোশ্যাল মিডিয়া!

Viral Video: পাতলি কোমর চিকনি বদন! মহিলাদের নাচ দেখে সব সীমা পার করলেন বৃদ্ধ... কাঁপল সোশ্যাল মিডিয়া!

বেলি-ডান্সকে হার মানালেন অশীতিপর বৃদ্ধ!

বেলি-ডান্সকে হার মানালেন অশীতিপর বৃদ্ধ!

Viral Video: কোমরের ঝটকে হার মানবেন অষ্টাদশীদের! মহিলাদের নাচতে দেখে যা করলেন এই বৃদ্ধ! তুমুল ভাইরাল নেটদুনিয়ায়। এ দৃশ্য মিস করবেন না।

  • Share this:

    #ভাইরাল ভিডিও: আজকাল হামেশাই নানারকমের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা যায়। যার মধ্যে শিল্পের ও প্রতিভার বিচ্ছুরণের পাশাপাশি অনেক সময় আমরা সোশ্যাল মিডিয়ায় অদ্ভুত এবং বেশ মজাদারও নানা নাচের ভিডিও (Viral Video) দেখতে পাই। এমনই একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তুমুলভাবে ভাইরাল হয়েছে। এই ভিডিওতে একজন বৃদ্ধকে প্রচণ্ড উত্তেজিত হয়ে নাচতে দেখা যায়। ভিডিওতে দেখা যায়, একদল মহিলাকে নাচতে দেখেই নিজেকে আর সামলাতে পারেননি ওই বৃদ্ধ। আর উত্তেজনা চেপে রাখতে না পেরে ধুতি পরেই গোটা শরীর কাঁপিয়ে প্রচণ্ড নাচ (Old Man dance Viral Video) শুরু করেন ওই বৃদ্ধ। যা দেখে উপস্থিত সক্কলে থমকে যান একনিমেষে।

    আরও পড়ুন: কিছুতেই সহে না! ফুলসজ্জার আগে বরকনের এমন কাণ্ড, ঝড়ের গতিতে ভাইরাল... 

    ভাইরাল হওয়া ভিডিওটি  (Viral Video) এককথায় অসাধারণ এবং এটি সোশ্যাল মিডিয়ায় মানুষের মন জয় করছে মুহূর্তের মধ্যে। ভিডিওতে দেখা যায়, একজন বয়স্ক ব্যক্তি উপস্থিত নারীদের নাচ দেখে প্রচণ্ড নাচতে শুরু করেন (Old Man dance Viral Video)। তার সেই নাচ দেখে সবাই এককথায় স্তব্ধ। তাঁর নাচের নিজস্ব অঙ্গভঙ্গি মুহূর্তে মন জিতে নেই সকলের। উৎসাহ দিতে থাকেন দর্শকরাও। নেটমহলে মানুষের নজর কেড়েছে এই নাচ। ভিডিওতে দেখা যায়, তার নাচের স্টাইল দেখে মানুষ তার ভক্ত হয়ে পড়েছেন। আর প্রশংসার বন্যা বয়ে যাচ্ছে এই নাচের ভিডিও দেখে।

    ভিডিওটি  (Viral Video) ট্যুইটারে শেয়ার করেছেন এক আইপিএস অফিসার। আইপিএস অফিসার রুপিন শর্মাও বৃদ্ধের ভক্ত হয়ে উঠেছেন। তিনি তার অফিসিয়াল ট্যুইটার অ্যাকাউন্ট থেকে বৃদ্ধের নাচের ভিডিও শেয়ার করেছেন। ভিডিওটি শেয়ার করার পাশাপাশি তিনি ক্যাপশন লিখেছেন, 'কোমর কি লাছক তো কি।' সেখানে দেখা যায় ধুতি পরা এক বৃদ্ধ নারীদের ভিড়ের মাঝে দাঁড়িয়ে মজাদার অঙ্গভঙ্গিতে (Old Man dance Viral Video) নাচছেন একাই।

    আরও পড়ুন: উষ্ণতা চুঁইয়ে পড়ছে শরীরে! এই 'হাসিনার' সুন্দর মুখের পিছনের আসল রহস্য কী? জানলে চমকে যাবেন!

    বৃদ্ধ এমন জোরের সঙ্গে মগ্ন হয়ে নাচতে থাকেন যে কোনোদিকে তাঁর নাচ দেখে নেটিজেনদের মন্তব্য, "এই স্টাইলে মহিলাদেরও কোমর বাঁকানো উচিত নয়। সেখানে উনি তো বয়স্ক মানুষ!" ভাইরাল  (Viral Video) এই ভিডিওটি ইতিমধ্যেই হাজার বার দেখা হয়েছে। ভিডিওটিতে মন্তব্য করে একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন, 'কোমরের এমন নমনীয়তা আগে কখনও দেখিনি।'

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Super viral video, Viral Video

    পরবর্তী খবর