Home /News /off-beat /
Viral Video: 'পড়াশুনা করবা না, ছেলেদের পিছনে ঘুরবা! ফেল করলে রাস্তা অবরোধ?' ছাত্রীদের তুমুল সমালোচনা ভাইরাল কাকুর!

Viral Video: 'পড়াশুনা করবা না, ছেলেদের পিছনে ঘুরবা! ফেল করলে রাস্তা অবরোধ?' ছাত্রীদের তুমুল সমালোচনা ভাইরাল কাকুর!

Viral Video: পাশের দাবিতে রাস্তা অবরোধ ছাত্রীদের! উচিত শিক্ষা দিলেন এই ভাইরাল কাকু! নেট দুনিয়ায় তুমুল প্রশংসা

  • Share this:

    #কলকাতা: রাজ্যে উচ্চ মাধ্যমিকের রেসাল্ট সামনে আসতেই এক অন্য পরিবেশ তৈরি হয়েছে। বহু ছাত্রছাত্রী এ বছর পরীক্ষায় ভালো ফল করেছে। কিন্তু তার মধ্যেও পাশ করতে পারেননি এমন সংখ্যাও রয়েছে। তবে পাশ না করতে পেরে কোনও রকম সংকোচ নেই ছাত্র-ছাত্রীদের মধ্যে। তারা রাস্তায় নেমে আন্দোলন করছে পাশ করানোর দাবিতে। ধর্নায় বসে পড়ছে। সম্প্রতি ভাইরাল হয়েছে ছাত্রীর 'আমরেলা' বানান। যা নিয়ে সোশ্যাল মাধ্যমে অনেকেই সোচ্চার হয়েছেন।

    অনেকেই বলছেন, আগে পরীক্ষায় ফেল তো দূর কম নম্বর পেলেই বড়দের সামনে লজ্জায় আসত না পড়ুয়ারা। সেখানে ফেল করেও এত গলাবাজি কেন পড়ুয়াদের? বরং তাদের উচিত পরবর্তী সময়ে পরীক্ষায় কীভাবে ভালো ফল করা যায় তা নিয়ে ভাবনার। কিন্তু কে শোনে কার কথা। তারা 'মানছি না মানবো না' করতেই ব্যস্ত। কেউ আবার বলছেন, আমার মেয়ে ইংরেজি মেসেজ লিখতে পারে, সে কি করে ফেল করে? যার যুক্তি খুঁজতে গেলে আপনি নিজে পাগল হয়ে যাবেন, তাও সঠিক যুক্তি পাবেন না।

    বিভিন্ন রাস্তায় রাস্তা আটকে পাশের দাবিতে চলছে অবরোধ। এবার সামনে এক এমন ভাইরাল কাকুর ভিডিও এল, যা নিয়ে মাতামাতি শুরু হয়েছে সোশ্যাল মাধ্যমে। ভিডিওতে দেখা যাচ্ছে, রাস্তা আটকে অবরোধ করছে ছাত্রীরা। সেখানে এসে ওই ভদ্রলোক ছা্ত্রীদের উদ্দেশ্যে বলেন, সারা বছর পড়াশুনো করবা না, ছেলেদের পিছনে ঘুরবা, আর পাশ করানোর জন্য রাস্তা আটকাবা? এখন যদি একটা অ্যাম্বুলেন্স আসে তাহলে কী হবে? সে বিষয়ে ভাবনা আছে তোমাদের?" এই ভিডিও সামনে আসতেই সকলে মিলে ভাইরাল করেছেন এই ভিডিও। নেটিজেনরা কুর্নিশ জানিয়েছেন ওই ভাইরাল কাকুকে। বানান নিয়ে প্রশ্ন করা হয়ত ঠিক নয়, এবং ছা্ত্রীদের নিয়ে ট্রোলিংও ঠিক নয়। কিন্তু এভাবে রাস্তা আটকানোও কিন্তু কোনও মতেই ঠিক নয়। সেটা বোধহয় এবার বুঝতে হবে সকল পড়ুয়াকে।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Facebook, Viral Video

    পরবর্তী খবর