Home /News /off-beat /
Viral Video: "কেন এসেছি পৃথিবীতে? আমি চলে যাব সব ছেড়ে!" চার বছরের খুদে এসব কী বলছে? ভাইরাল ভিডিও

Viral Video: "কেন এসেছি পৃথিবীতে? আমি চলে যাব সব ছেড়ে!" চার বছরের খুদে এসব কী বলছে? ভাইরাল ভিডিও

Viral Video: পড়াশুনো করতে বসেই বিপদ। কিছুতেই পড়বে না খুদে! তাই বলে পৃথিবীতেই থাকবে না সে? খুদের কাণ্ড হুহু করে ভাইরাল

  • Share this:

    #নয়া দিল্লি:  ছোটবেলায় পড়াশুনো করতে বললেই বেশিরভাগ খুদেরই অল্প বিস্তর রাগ হয় বইকি! তবে কিছু খুদে একেবারেই ভালবাসে না পড়াশুনো করতে। সারাদিন খেলতে পেলেই খুশি। কিন্তু একটা বয়সে এসে পড়াশুনো তো করতেই হবে। আর বাবা মা জোড় করে পড়তে বসালেই বিপদ। নানা কাণ্ড ঘটিয়ে ফেলে সেই খুদেরা। সম্প্রতি সোশ্যাল মাধ্যমে এমনই এক খুদের মিষ্টি ভিডিও হুহু করে ভাইরাল হয়েছে। পড়তে বসেই কাণ্ড ঘটালো সে।

    বাচ্চাটির বয়স খুব বেশি হলে চার বছর। আদো আদো গলায় কথা বলে সে। বাড়িতে স্কুলের হোম-ওয়ার্ক করাতে বসেছেন মা। কিন্তু বসেই কেঁদে খুন সে। কিছুতেই করবে না হোম-ওয়ার্ক! মা-ও নাছোড়বান্দা! পড়তে হবেই খুদেকে। এর মধ্যেই খুদে যা বলতে শুরু করল তা অবাক করবে। ওই চার বছরের খুদে বলে ওঠে, "আমি এই পৃথিবীতে কেন এসেছি? আমি ছেড়ে চলে যাব এই দুনিয়া!" এর পর মা বলেন কেন? তাতে খুদের উত্তর, " আমার পৃথিবী ভাল লাগে না। এখানে সব কিছু খারাপ।"

    এই ভিডিও ট্যুইটারে শেয়ার হয়। ভিডিও দেখতে হুড়োহুড়ি পড়ে যায়! নেটিজেনরা ওই খুদের কথা শুনে হেসে খুন। অনেকে কমেন্ট করেছেন এই ভিডিওতে। একজন লিখেছেন, 'এই বাচ্চার মধ্যে নিজেদের ছোটবেলা দেখতে পাচ্ছি।' একজন লেখেন,"এই বয়সেই একেবারে বুদ্ধিমানের মতো কথা বলছে।" কেউ লেখেন, "যতই এসব বলো, হোম-ওয়ার্ক তোমায় করতেই হবে।" একজন লেখেন, "এসে যখন পড়েছো আর পালাবার পথ নেই। তাই পড়াশুনো করো মন দিয়ে।" এর মধ্যেই একজন লিখেছেন, "অতিরিক্ত পড়ার চাপ এই বয়স থেকেই। নেগেটিভ ভাবনা কাজ করছে বাচ্চাদের মধ্যে।" তবে এই ভিডিও ইতিমধ্যে হাজার হাজার লাইক পেয়ে ভাইরাল।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Twitter, Viral, Viral Video

    পরবর্তী খবর