Home /News /off-beat /
Viral Video: স্তনের ঘাম শিশিতে ভরে বিক্রি করছেন যুবতী! লক্ষ টাকা আয়! যুবতীর ভিডিও ভাইরাল

Viral Video: স্তনের ঘাম শিশিতে ভরে বিক্রি করছেন যুবতী! লক্ষ টাকা আয়! যুবতীর ভিডিও ভাইরাল

Viral Video: শেষে কিনা স্তনের ঘাম বিক্রি করে লাখ লাখ টাকা রোজগার? কী ভাবে করেন ওই যুবতী এই কাজ! যুবতীর ভিডিও ভাইরাল

  • Share this:

    #ওয়াশিংটন:  কখন যে কার মাথায় কী খেলে কে জানে! স্টেফনি ম্যাটো! এই যুবতী যা কাণ্ড ঘটাচ্ছেন তা আপনি ভাবতেও পারবেন না! এভাবেও টাকা রোজগার হয়? অবাক হতে হয় ওই যুবতীর কাস্টমার লিস্ট দেখলে। কী করে সম্ভব! মানুষ কী দিন দিন বিকৃত মস্তিষ্কের হয়ে যাচ্ছে? নাকি বিকৃত কাম? স্টেফনির কাণ্ড তেমনটাই ইঙ্গিত দিচ্ছে যদিও।

    জানা যায় প্রাপ্তবয়স্কদের জন্য অনলাইনে নানা রকম ভিডিও তৈরি করেন স্টেফনি। বিভিন্ন এক্স-রেটেড ওয়েবসাইটে কখনও নিজের উত্তেজক ছবি বিক্রি করেন, কখনও ফোনে ছেলেদের অপমান করে টাকা রোজগার করেন, কখনও নিজের শরীর-বর্জিত বায়ু বিক্রি করেন শিশিতে ভরে। আর তাঁর ভক্তরা এই সব বিচিত্র পরিষেবা সানন্দে গ্রহণও করেন। যাঁর সে রকম চাহিদা, স্টেফনি সেই মতো কিছু না কিছু দেওয়ার চেষ্টা করেন। তাই এবার বিক্রি করছেন স্তনের ঘাম।

    নিজেই তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভিডিও শেয়ার করে জানিয়েছেন এ কথা। এক এক বোতল ঘাম বিক্রি হচ্ছে ৫০০ ডলারে। দিনে দশ বোতলের বেশি ঘান বেঁচেন তিনি। এর জন্য গায়ে তেল মেখে, সানগ্লাস পরে চড়া রোদে শুয়ে থাকেন। পরনে প্রায় কিছুই নেই। এরপর স্তন ঘামতে শুরু করলে সেই ঘান শিশিতে ভরে নিজের ভক্তদের কাছে বেঁচে দেন তিনি। স্টেফনি জানান, তাঁকে অনেকেই পেতে চান। তাঁদের জন্য এই ঘাম কম কিছু নয়। এই যুবতীর অবাক যুক্তিতে চমকেছে বিশ্ব। সোশ্যাল মাধ্যমে ভাইরাল ভিডিও !

    বহু মানুষ ইতিমধ্যেই এই ভিডিও দেখেছেন। সকলেই প্রবল নিন্দা করেছেন ওই যুবতীর। তাঁকে সঠিক পথে রোজগারের পরামর্শ দিয়েছেন অনেকেই। তবে যুবতীর কথায়, তিনি কারও ক্ষতি করছেন। সব দেশে যৌনতাকে এক চোখে দেখা হয় না। তাই তাঁর ঘাম যদি কেউ কিনতে চান তবে তা বিক্রি করবেন স্টেফনি! বোঝো কাণ্ড!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Steph Matto, Viral Video

    পরবর্তী খবর