Home /News /off-beat /
Viral Video: গরু কী আর রিল বোঝে! 'মার ডালা' নাচতেই যুবতীকে মাটিতে ফেলে গুঁতো! ভাইরাল ভিডিও

Viral Video: গরু কী আর রিল বোঝে! 'মার ডালা' নাচতেই যুবতীকে মাটিতে ফেলে গুঁতো! ভাইরাল ভিডিও

Viral Video: একেই বলে রিল দুর্ভাগ্য! নাচতে গিয়েই বিপদ ডেকে আনলেন যুবতী। 'মার ডালা' শুনেই ক্ষেপে লাল গরু! তারপরে যা হল, তা মুহূর্তে ভাইরাল

  • Share this:

    #নয়া দিল্লি:  টিকটক বন্ধ হওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় রমরমা বাজার রিল ভিডিওর। স্কুল পড়ুয়া থেকে সেলেব, সকলেই নানা রিল ভিডিও বানাতে ব্যস্ত থাকেন। শ্যুটিংয়ের ফাকে চট করে একটা রিল ভিডিও বানিয়ে লক্ষ লক্ষ লাইক পেতে পিছিয়ে নেই টলি থেকে হলির সেলেবরাও। সাধারণ মানুষও এগিয়ে এই দৌড়ে। ইনস্টাগ্রামে বা ফেসবুকে অ্যাকাউন্ট থাকলেই সব সম্ভব। আর একবার ভাইরাল মানেই জীবন বদলে যাবে।

    ভাইরাল হওয়ার নেশাতেই এবার এক কাণ্ড ঘটিয়ে ফেলেছেন এই যুবতী। সম্প্রতি সোশ্যাল মাধ্যমে ভাইরাল হয়েছে এই ভিডিও। সেখানে দেখা যাচ্ছে কোনও এক গ্রামে গরুকে খাবার দিতে গিয়েছেন এক যুবতী। গরুকে খাবার দেবার পরেই তার মনে হয়, একটা রিল ভিডিও বানিয়ে নিলে মন্দ হয় না! যেমন ভাবা তেমন কাজ। 'দেবদাস' ছবির 'মার ডালা' গানে নাচতে শুরু করেন তিনি। শাহরুখ, ঐশ্বর্য ও মাধুরী দীক্ষিত অভিনীত এই ছবি একটা সময়ে ঝড় তুলেছিল। 'মারডালা' গানটিও ততটাই জনপ্রিয়। শ্রেয়া ঘোষালের কণ্ঠে এই গান আজও সমান জনপ্রিয়। এই ছবিই ছিল শ্রেয়ার প্রথম বলিউড ব্রেক।

    View this post on Instagram

    A post shared by News18.com (@cnnnews18)

    এই পর্যন্ত সব ঠিক ছিল। কিন্তু যেই না যুবতী রিল ভিডিও বানাতে শুরু করেছেন ওমনি ক্ষেপে গেল গরু বাবাজি। সোজা সিং দিয়ে গুতিয়ে মাটিতে ফেলে দিল যুবতীকে। সত্যিই যেন মেরে ফেলার কল। বেকায়দায় পড়ে যান ওই যুবতী। তবে এই ভিডিওটিই শেয়ার করে দেন ওই যুবতী। যা হু-হু করে ভাইরাল হয় সোশ্যাল মাধ্যমে। ইতিমধ্যে কয়েক লক্ষ মানুষ দেখেছেন এই রিল। বহু মানুষ মজা করে শেয়ার করেছেন। আবার অনেকে বলছেন রিলের ভাগ্য খারাপ। কেউ লিখেছেন, গরুরা কি আর রিল বোঝে! তবে যে যাই বলুক আপাতত এই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Instagram, Reel video, Viral Video

    পরবর্তী খবর