Home /News /off-beat /
Viral Video: মালাবদলেই 'মাস্টার স্ট্রোক' কনের! কাণ্ড দেখে চক্ষু চড়কগাছ বরের, নেটজগতে তুমুল ভাইরাল

Viral Video: মালাবদলেই 'মাস্টার স্ট্রোক' কনের! কাণ্ড দেখে চক্ষু চড়কগাছ বরের, নেটজগতে তুমুল ভাইরাল

মালাবদলে কনের চমক

মালাবদলে কনের চমক

Viral Video: ঝাড়খণ্ড প্রশাসনিক পরিষেবার ডেপুটি কালেক্টর সঞ্জয় কুমার সম্প্রতি একটি ভিডিও (বিয়ের ভাইরাল ভিডিও) শেয়ার করেছেন যা দেখে নেটিজেনদের মধ্যে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া।

  • Share this:

    #ভাইরাল ভিডিও: ছেলে হোক বা মেয়ে, সবাই চায় তাদের বিয়ের দিনটিকে বিশেষ করে তুলতে। বিয়ে যেন স্মরণীয় হয় এবং সবাই বিশেষ এই দিনে যেন তাঁকে ভালোবাসা ও আশীর্বাদে ভরিয়ে দেয়। অনেক সময় বিয়েতে বর-কনে এমন কিছু করে বসেন এই বিশেষ দিনে যা ক্যামেরায় বন্দী হয়ে মুহূর্তে আজকাল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করে। এমনই এক ভাইরাল ভিডিওতে মালাবদলের সময় বরের সামনে কনেকে হাঁটু গেড়ে বসে থাকতে দেখা যায়।

    আরও পড়ুন : বিয়ে না করলে হার্টফেলের ঝুঁকি! সমীক্ষা চমকে দেবে, অবিবাহিতরা বেশি হৃদরোগে আক্রান্ত!

    ঝাড়খণ্ড প্রশাসনিক পরিষেবার ডেপুটি কালেক্টর সঞ্জয় কুমার সম্প্রতি একটি ভিডিও (বিয়ের ভাইরাল ভিডিও) শেয়ার করেছেন যা দেখে নেটিজেনদের মধ্যে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া। এই ভিডিওতে বিশেষ বিষয় হল কনেকে বরের সামনে হাঁটু গেড়ে বসে থাকতে দেখা যায়। সাধারণত, মালাবদলের মুহূর্তটি বিশেষ করে তুলতে নানা কাণ্ড করতে দেখা যায় বর-কনেকে। কোনও সময় আবার দেখা যায় বর ও কনের বন্ধুরা তাদের কোলে তুলে নিয়ে একে অপরের উপরে তোলার চেষ্টা করে। এমনকি বরকে তাদের হবু কনের সামনে হাঁটু গেড়ে বসে পড়তেও দেখা গিয়েছে কখনও।

    আরও পড়ুন : গোলাপও নেই, জামও নেই, তাহলে এই মিষ্টির নাম কেন গোলাপজাম? জানেন আপনি? 

    তবে এই মুহূর্তে কিন্তু আমরা যে ভিডিওটির কথা বলছি, তাতে বর তো হাঁটু গেড়ে বসেই ছিলেন তার পাশাপাশি কনেও বসে পড়েছেন হাঁটু মুড়ে। বিয়ের অনুষ্ঠানের মালাবদলের এই মুহূর্ত ভিডিওতে সোশ্যাল মিডিয়াতে দারুণভাবে ভাইরাল হয়েছে। দেখা যায়, প্রথমে বর হাঁটু গেড়ে বসে পড়েন, পরে আবার কনেও তার সামনে মাথা নত হন। তারপর বর আলতো করে তাকে মালা পরিয়ে দেন।

    এই ভিডিওটি ৩৩ হাজারের বেশি ভিউ পেয়েছে এবং অনেকেই এটি শেয়ারও করেছে। ভিডিওটি দেখে অনেকেই তাদের মতামত দিয়েছেন। একজন লিখেছেন- "সুন্দর, যেখানে একে অপরের প্রতি শ্রদ্ধার সঙ্গে এক সম্পর্ক শুরু করতে চলেছে ওরা, এই সম্পর্কটি সুন্দর এবং সেই সঙ্গে চিরকালীন।" তবে একদিকে যেমন নেটিজেনদের একাংশ মেয়েটির প্রশংসা করছে, অন্যদিকে কেউ কেউ তাদের নিয়ে ঠাট্টাও করছে। একজন লিখেছেন- "ছেলেটি নম্র, মেয়েটি অতি নম্র,পরে কী হয় সেটাই দেখার।" একই সঙ্গে আরেকজন বলেন- ‘দাঁড়িয়েও তো মালা পরস্পরকে শান্তিতেই পরাতে পারতেন।"

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Viral Video, Viral Wedding Video, Wedding

    পরবর্তী খবর