হোম /খবর /পাঁচমিশালি /
'একটু মদ দাও না'! বাবার কাছে মদের আবদার ৫ বছরের খুদের! কী কাণ্ড! ভাইরাল ভিডিও

Viral Video: 'একটু মদ দাও না'! বাবার কাছে মদের আবদার ৫ বছরের খুদের! হু-হু করে ভাইরাল ভিডিও

Viral Video: বাবার কাছে মদের জন্য কান্নাকাটি শুরু ৫ বছরের খুদের। একটু মদ দাও না, বলে সে কি আবদার! ভিডিও দেখলে তাজ্জব হয়ে যাবেন!

  • Share this:

#নয়া দিল্লি:  বর্তমানে অনেক বাবা মায়েরাই ছোট বাচ্চাদের সামনে বন্ধুদের নিয়ে পার্টি করেন। হাউস পার্টিই। কিন্তু তাতে থাকে মদের আসর। গান বাজনা, আড্ডা সঙ্গে মদ। সেখানে বাচ্চাদের থাকাটা খুব একটা খারাপ চোখে দেখেন না অনেকেই। অনেকে মনে করেন ছোট থেকেই বাচ্চাদের সব কিছু জানা থাকলে, খারাপ বা নিষিদ্ধ বিষয়ের থেকে আগ্রহ কমবে। কিন্তু বাচ্চার সামনে মদের আসর বসানো যে এতটা ভয়াবহ হতে পারে, তা বোধহয় ভাবেননি ওই শিশুর বাবা মা! সম্প্রতি সোশ্যাল মাধ্যমে ভাইরাল হয় এই ভিডিও।

ভিডিওটি সোশ্যাল মাধ্যমে ডিসেম্বরের ১ তারিখে শেয়ার করা হয়। সেখানে দেখা যাচ্ছে বাবার কাছে বায়না করছে ৫ বছরের খুদে। কেঁদে কেটে একসা সে। বাবা প্রশ্ন করছেন, কী হয়েছে? কী চাই তোমার? ব্যস আর যাবে কোথায় কেঁদে কেঁদেই ৫ বছরের খুদে বাবাকে বলছে, "থরি সি দাড়ু চাহিয়ে"! যা শুনে হেসে ফেলছেন বাবাও।

View this post on Instagram

A post shared by News18.com (@cnnnews18)

এই ভিডিও শেয়ার হতেই তুমুল ভাইরাল হয়। তবে ভিডিওটি দেখে বহু মানুষ নানা কথা বলেছেন। কেউ লিখেছেন ভিডিওটি ভীষণ মজার। কেউ বলছেন, আহারে না বুঝেই সকলের মনের কথা বলে দিয়েছে ও! তবে শুধু ভাল মন্তব্য নয়। অনেকেই বলছেন, এই বয়সের বাচ্চাকে কেন মদের সঙ্গে পরিচয় করানো। কেউ বলছেন, বাচ্চার সামনে মদ খাবেন না। এতে ওদের মানসিক চাপ তৈরি হয়। কেউ লিখেছেন, অজান্তেই ওরা অন্য পথে চলে যেতে পারে। সমালোচনা ও প্রশংসা মিলিয়ে এই ভিডিও এখন তুমুল ভাইরাল।

Published by:Piya Banerjee
First published:

Tags: Alcohol, Viral child, Viral Video