Home /News /off-beat /

Viral Cobra Video: চ্যালেঞ্জ! তিন King Cobra-র লড়াই দেখলে কড়া শীতেও দরদর করে ঘামতে হবে!

Viral Cobra Video: চ্যালেঞ্জ! তিন King Cobra-র লড়াই দেখলে কড়া শীতেও দরদর করে ঘামতে হবে!

কিং কোবরার দমবন্ধ লড়াই

কিং কোবরার দমবন্ধ লড়াই

Viral Video: তিন কিং কোবরার দমবন্ধ লড়াই, হাড়হিম দৃশ্য দেখে গায়ের লোম খাঁড়া নেটিজেনদের, ঝড়ের গতিতে ভাইরাল।

  • Share this:

    #কলকাতা: সামাজিক মাধ্যম এমন একটি জায়গা যেখানে প্রতি মুহূর্তে হাতের মুঠোয় এসে যায় এমন অনেককিছু যা দৈনন্দিন জীবনে কেউ কল্পনাও করতে পারেন না। কখনও কোনও বিশেষ মুহূর্ত, কখনও কোনও বিশেষ দৃশ্য দেখে চোখ আটকে যায়। মুহূর্তে স্তব্ধ হয়ে যেতে হয়। কখনও সেইসব দৃশ্য অবাক করে, কখনও ভয়ে হাড়হিম হয়ে যায় আবার কখনও অনুপ্রেরণা যোগায় ভাইরাল হয়ে যাওয়া এক একটি দৃশ্য বা ঘটনা।

    সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। দুর্বার গতিতে ভাইরাল এই ভিডিওটিতে (Viral Cobra Video) দেখা যাচ্ছে তিনটি সাপকে। ফণা তুলে তিনটি সাপ একে অপরের মুখোমুখি হয়ে একটি আশ্চর্যজনক দৃশ্য তৈরি করেছে। দৃশ্যটি যেমন ভয়ের তেমনই অভূতপূর্ব সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

    ভাইরাল এই ভিডিওটি ইনস্টাগ্রামে 'হেলিকপ্টার_যাত্রা_' নামের এক ব্যবহারকারী আপলোড করেছেন। মুহূর্তেই ৭,৮০০ টিরও বেশি লাইকের সঙ্গে চূড়ান্ত গতিতে ভাইরাল হয়েছে ভিডিওটি (Viral Cobra Video)৷ এছাড়াও পড়ুন - ভাইরাল ভিডিও: ছোট্ট মেয়েটি বিশাল সাপের সাথে খেলছে, নেটিজেনদের হতবাক করে দিয়েছে

    ভিডিওটিতে দেখা যাচ্ছে তিনটি সাপ। সাপগুলিকে (Viral Cobra Video) দেখে আপাতদৃষ্টিতে কিং কোবরা বলেই মনে হচ্ছে। একটি জঙ্গলে তীব্র মুখোমুখি সংঘর্ষে লিপ্ত রয়েছে তারা। তিনটি কিং কোবরা ফণা তুলে হিসহিস করছে। যেন ভয়ানক এক সম্মুখ সমরে লিপ্ত হয়েছে তারা। সোজা হয়ে এবং একে অপরের দিকে তাকিয়ে আছে। একটি সাপের জিব যেন লকলক করছে। যেন সিদ্ধান্ত নিচ্ছে আক্রমণ করবে কি না।

    তবে ভয় পাওয়ার পাশাপাশি ভিডিওটি (Viral Cobra Video) নিয়ে মজাও করেছেন নেটিজেনদের একাংশ। কেউ কেউ ভিডিওটিকে হাস্যকর বলেও মনে করেছেন। হাস্যকর ইমোজি দিয়ে মন্তব্যের বন্যা বয়ে দিয়েছেন অনেকে। কিছু ব্যবহারকারী বলেছেন যে তারা ভেবেছিলেন সাপগুলি একটি গুরুত্বপূর্ণ সভা করছে। "কৌন সি মিটিং হো রি হ্যায়?" একজন ব্যবহারকারী রসিকতা করে প্রশ্ন করেন কমেন্টবক্সে। তবে সবমিলিয়ে তুমুল ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ভিডিওটি।

    **বিধিবদ্ধ সতর্কীকরণ (Disclaimer): দুর্বল হৃদয সম্পন্ন মানুষেরা দয়া করে দেখবেন না ৷

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Cobra, King Cobra, Viral Video

    পরবর্তী খবর