Home /News /off-beat /
Viral TikTok Video: মহিলার কানে ঢুকে গেল জলজ্যান্ত কাঁকড়া! ভাইরাল ভিডিও দেখার আগে সাবধান

Viral TikTok Video: মহিলার কানে ঢুকে গেল জলজ্যান্ত কাঁকড়া! ভাইরাল ভিডিও দেখার আগে সাবধান

Viral Video of Crab: সরু চিমটে ব্যবহার করে মহিলার কান থেকে কাঁকড়াটি বের করে আনার চেষ্টা করতে দেখা গিয়েছে ওই ব্যক্তিকে।

  • Share this:

    #নয়াদিল্লি: ভাইরাল হল এক ভয়ঙ্কর ভিডিও (Viral TikTok Video)! হাজার হাজার দর্শককে রীতিমতো আতঙ্কিত করেছে এই অদ্ভুত ঘটনার দৃশ্য। জলজ্যান্ত কাঁকড়া ঢুকে গিয়েছে একজন মহিলার কানের ভিতরে (crab stuck inside woman's ear)! ভিডিওটি TikTok-এ শেয়ার করেছেন একজন ব্যক্তি। ক্যাপশনে তিনি লিখেছেন, ছোট কাঁকড়াটি (Viral TikTok Video) পুয়ের্তো রিকোর সান জুয়ানে স্নরকেলিং করার সময় ওই মহিলার কানে কোনওভাবে ঢুকে যায়।

    ভিডিওটিতে (Viral TikTok Video) দেখে গিয়েছে একজন বারবার কানে ঢুকে পড়া ওই কাঁকড়াটিকে সরিয়ে দেওয়ার চেষ্টা করছেন। সরু চিমটে ব্যবহার করে মহিলার কান থেকে কাঁকড়াটি বের করে আনার চেষ্টা করতে দেখা গিয়েছে ওই ব্যক্তিকে। একাধিক ব্যর্থ চেষ্টার পরে, অবশেষে কাঁকড়াটি কান থেকে বেরিয়ে আসে। ভিডিওতে (Viral TikTok Video) স্পষ্ট যে মহিলা যথেষ্ট ভয়ের মধ্যে ছিলেন সারাক্ষণ। যার ফলে বিরক্তি আর ভয়ে  “এটা কি?” বলে চিৎকার করে ওঠেন তিনি।

    আরও পড়ুন- ভালো করে দেখুন, ছবিতে যা প্রথম নজরে পড়বে তাই বলে দেবে আপনার চরিত্রের বৈশিষ্ট্য!

    “সান জুয়ানে স্নরকেলিং। একটা বিচ্ছিরি কাঁকড়া,” TikTok ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে এমনই। এখানে রইল সেই ভিডিওটি (Viral TikTok Video), তবে সতর্ক থাকুন। দেখে রীতিমতো অস্বস্তিতে পড়তে হতে পারে।

    দ্য ইন্ডিপেনডেন্টের মতে, ভিডিও (Viral TikTok Video) শেয়ারিং প্ল্যাটফর্মে ১.৩ মিলিয়নেরও বেশি ভিউ হয়েছে এই ভাইরাল ভিডিওটির। অনেকেই জানিয়েছেন ঘটনাটা রীতিমতো ভয়ের, এবং দেখার পরে অনেকের আতঙ্ক বেড়ে গিয়েছে।

    আরও পড়ুন- সরীসৃপের মতো খুলি, লম্বা লেজ, মাছি ভন ভন সারা দেহে, ভাইরাল আজব প্রাণীর ভিডিও!

    মন্তব্য বিভাগে, ডেইজি ওয়েস (Daisy Wes) নামের ওই মহিলা জানিয়েছেন, এই ভয়ঙ্কর অভিজ্ঞতার জন্য অবশ্য  জলের মধ্যে সাঁতার পুরোপুরি বন্ধ করে দেননি তিনি। তিনি পরের দিনই ফের কায়াকিং করতে গিয়েছিলেন। স্নরকেলিং করার সময় সকলকে ইয়ার প্লাগ পরতেও অনুরোধ করেছেন ডেইজি।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Video viral, Viral Tiktok Video

    পরবর্তী খবর