Home /News /off-beat /
Viral News: 'জীবনে কিস্যু করতে পারবে না!' শিক্ষিকাকে উচিত শিক্ষা দিল ভাইরাল ছাত্রী! জানলে অবাক হবেন!

Viral News: 'জীবনে কিস্যু করতে পারবে না!' শিক্ষিকাকে উচিত শিক্ষা দিল ভাইরাল ছাত্রী! জানলে অবাক হবেন!

photo source collected

photo source collected

Viral News: শিক্ষিকা ছাত্রকে বলেছিলেন, জীবনে কিস্যু করতে পারবে না! মনোবল ভেঙে যায় ছাত্রীর! মাত্র দু'বছর পরেই উচিত জবাব দিল ছাত্রী! হোয়াটসঅ্যাপ নাজেহাল করে দিল ভাইরাল ছাত্রী!

  • Share this:

    #নয়া দিল্লি:  ভাইরাল ছাত্রী! ভাবছেন তো এ আবার কেমন খবর! পুরোটা জানলে আপনিও অবাক হবেন। শিক্ষিকাকে উচিত শিক্ষা দিয়ে ছাড়ল এক ছাত্রী। সম্প্রতি সোশ্যাল মাধ্যমে একটি টুইট হুহু করে শেয়ার হচ্ছে। সেই ভাইরাল টুইটটি আসলে এক ছাত্র তার শিক্ষিকাকে উদ্দেশ্য করে লিখেছে। আর তা নিয়েই শুরু হয়েছে শোরগোল।

    ওই ছাত্র কোন বিদ্যালয়ের ছাত্রী ছিল তা জানা যায়নি। হোয়াটসঅ্যাপে ওই ছাত্রী তার শিক্ষিকাকে উচিত জবাব দেয়। আর সেই হোয়াটসঅ্যাপের স্ক্রিনশট ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। সেখানে লেখা আছে, " হ্যালো ম্যাম, আমি আপনার ২০১৯-২০ ব্যাচের ছাত্র ছিলাম। আমি এই বার্তা পাঠাচ্ছি কারণ আপনি আমাকে বলেছিলেন যে আমি কিছুই করতে পারব না, আপনি বলেছিলেন যে আমি স্কুল পাস করতে পারব না। আনি সবসময় আমাকে ছোট করেছেন। কিন্তু, আমি আপনাকে বলতে চাই যে আজ আমি ভাল নম্বর নিয়ে ১২ ক্লাস পাস করেছি, এবং সেই বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছি যেখানে আমি সবসময় ভর্তি হতে চেয়েছিলাম। এছাড়াও, আমি যে কোর্সটি করতে চেয়েছিলাম তা করছি। এটি একটি ধন্যবাদ বার্তা নয়, আমি আপনাকে জানাতে চেয়েছি যে, আমি যা চেয়েছি তাই করতে পেরেছি৷ সুতরাং, অনুগ্রহ করে পরের বার থেকে অন্যদের প্রতি সদয় হন। বিশেষ করে ছাত্র-ছাত্রীদের সাহায্য করুন।"

    স্কুলে থাকতে ওই শিক্ষিকা ছাত্রীকে বলেছিলেন, তুমি জীবনে কিস্যু করতে পারবে না। কিন্তু শিক্ষিকার এই ভবিষ্যতবাণীকে ভুল প্রমাণ করেছে ওই ছাত্রী। সে প্রমাণ করেছে সে চাইলে সব পারে! সব ছাত্ররাই পারে। তারজন্য দরকার একটু মনের জোর। সেটা যদি টিচাররা ছাত্রদের দেন তাহলে অনেকে অনেক কিছু করতে পারে! তার বদলে মনের জোর ভেঙে দেওয়াটা কোনও কাজের কথা নয়। এই টুইট ভাইরাল হতেই নেটিজেনরা প্রশংসা শুরু করেছেন ওই ছাত্রীর। এবং অনেকেই ওই শিক্ষিকাকে বলেছেন, আর যেন কাউকে এমন কথা তিনি না বলেন।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Viral News, Viral WhatsApp chat

    পরবর্তী খবর