Home /News /off-beat /

Viral News: পার্টিতে যাওয়া মেয়েদের এই ছবিতে লুকিয়ে রয়েছে বড় রহস্য; খেয়াল করে দেখলে চমকে উঠবেন!

Viral News: পার্টিতে যাওয়া মেয়েদের এই ছবিতে লুকিয়ে রয়েছে বড় রহস্য; খেয়াল করে দেখলে চমকে উঠবেন!

Photo: Twitter

Photo: Twitter

Viral Photo of Party Girls: ছবিতে লুকিয়ে রয়েছে এমন এক রহস্য, যা অনেকেই বুঝতে পারেননি প্রথমটায়।

  • Share this:

#লন্ডন: পার্টিতে নিজেদের বন্ধুদের সঙ্গে যেতে সবাই পছন্দ করে। কেউ ভালো খাবার খেতে যায়, কেউ নিজের পছন্দের মানুষের সঙ্গে দেখা করতে যায়, আবার কেউ সেজে-গুজে ঘুরতে যায়। পার্টিতে ফটো তোলার সময় সবাই নিজেকে অন্যের থেকে আলাদা দেখানোর জন্য বিভিন্ন ধরনের পোজও দিয়ে থাকে। এমনই ভেবে ছবি (Viral Photo) তুলিয়েছিল ইংল্যান্ডের ৫ বান্ধবীর দল। কিন্তু তারা কখনই বুঝতে পারেনি যে তাদের পার্টিতে যাওয়ার একটি ফটো সোশ্যাল মিডিয়ায় চর্চার বিষয় হয়ে উঠবে। সেই ফটো এখন ব্যাপক হারে ভাইরাল হয়েছে (Viral News)।

আরও পড়ুন-করোনার অদ্ভূত লক্ষণ শেয়ার করে জানালেন মডেল, অবিশ্বাস্য উপসর্গের কথা শুনে হতবাক নেটিজেনরা!

ইংল্যান্ডের নরফোকের এলেনর ব্লক প্রায় ৪ বছর আগে ট্যুইটারে (Twitter) একটি ফটো পোস্ট করেছিলেন। সেই ছবিতে তিনি অন্য ৪ জন মহিলার সঙ্গে ছিলেন। তাঁরা ৫ বান্ধবীর সকলেই প্রম পার্টিতে যাওয়ার জন্য তৈরি হয়েছিলেন। তাঁরা সকলেই গাউন পরেছিলেন এবং হাতে পার্স নিয়েছিলেন। সেই ছবিতে তাঁদের খুব সুন্দর দেখাচ্ছে। কিন্তু সেই ছবিতে লুকিয়ে রয়েছে এমন এক রহস্য, যা অনেকেই বুঝতে পারেননি প্রথমটায় (Viral Photo of Party Girls)।

Photo: Twitter Photo: Twitter

সেই ছবির রহস্য

সেই ফটোটি ভালো করে দেখার পর কিছু কি বোঝা যাচ্ছে? অনেকেই এর উত্তর দিতে ব্যর্থ! সেই ফটোতে এমন কী রহস্য লুকিয়ে রয়েছে যা ফটো দেখেও বোঝা যাচ্ছে না? অনেকেই অনেক মাথা খাটিয়েও বের করতে পারেনি সেই ফটোর আসল রহস্য। আসল রহস্য জানতে চাইলে সেই ফটোর মাঝখানের যুবতীর দিকে ভালো করে নজর দিতে হবে। কালো গাউন পরে সবার মাঝে দাঁড়িয়ে রয়েছেন এলেনর। সেখানেই লুকিয়ে রয়েছে আসল রহস্য।

আরও পড়ুন-নিউটনের ‘চতুর্থ’ সূত্রের সাহায্যে বুঝিয়েছে অতিমারী, স্কুল-শিশুর কাণ্ড দেখে তাজ্জব নেটিজেনরা!

ভাইরাল হওয়া ছবি

মাঝখানে কালো গাউন পরে দাঁড়িয়ে থাকা এলেনরের হাতেই লুকিয়ে রয়েছে সকল রহস্য। সেই ফটোতে দেখা যাচ্ছে যে সকলেই গাউন পরে হাতে একটি পার্স নিয়ে দাঁড়িয়ে রয়েছেন। দেখে মনে হবে যে এলেনরের হাতেও রয়েছে একটি পার্স। কিন্তু আসলে এলেনরের হাতে সেটি পার্স নয়, সেটি হল একটি মদের ফ্লাস্ক। সবাই মনে করেছে যে তাঁর হাতে রয়েছে পার্স। কিন্তু তাঁর হাতে আসলে ছিল মদের ফ্লাস্ক। এলেনর ও তার বান্ধবীরা পার্টির মধ্যে এই ভাবে মদ পান করলেও কেউ তাঁদের ধরতে পারেনি। ২০১৭ সালে এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় ব্যাপক হারে ভাইরাল হয়েছিল। সেখানে অনেকেই এলেনরকে কম বয়সে মদ পান করার জন্য বিভিন্ন ধরনের মন্তব্য করেছে। আবার অনেকেই এলেনরের বুদ্ধির প্রশংসাও করেছে।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Party, Viral News, Viral photo

পরবর্তী খবর