Home /News /off-beat /
Viral News: ভাগ্য বদলাল ৫০ বছর আগে কেনা মামুলি খেলনা; বর্তমান দাম শুনলে চোখ কপালে উঠবে!

Viral News: ভাগ্য বদলাল ৫০ বছর আগে কেনা মামুলি খেলনা; বর্তমান দাম শুনলে চোখ কপালে উঠবে!

ভাগ্য বদলাল ৫০ বছর আগে কেনা মামুলি খেলনা; বর্তমান দাম শুনলে চোখ কপালে উঠবে!

ভাগ্য বদলাল ৫০ বছর আগে কেনা মামুলি খেলনা; বর্তমান দাম শুনলে চোখ কপালে উঠবে!

50 Years Old Toy Auction: নিলামে এটি দেড় লাখ টাকার ওপরে বিক্রি হবে বলে আশা করা হচ্ছে। অর্থাৎ পঞ্চাশ বছরে দেড়শো টাকার একটি খেলনার দাম দাঁড়িয়ে গেল দেড় লক্ষ টাকা (Viral News)।

  • Share this:

    #লন্ডন: কখন ভাগ্য বদলাবে তা কেউ বলতে পারে না। সোশ্যাল মিডিয়ায় ভাগ্য বদলে যাওয়ার এমন অনেক খবরই ভাইরাল হতে থাকে। ব্রিটেনের সাসেক্সে বসবাসকারী এক ব্যক্তির হঠাৎই এমন ভাগ্য পরিবর্তন হয়েছে। এই ব্যক্তি আজ থেকে পঞ্চাশ বছর আগে স্টার ওয়ারস সম্পর্কিত একটি খেলনা কিনেছিলেন। তখন খেলনার দাম ছিল মাত্র দেড়শো টাকা। ওই খেলনাটি বেশ যত্নেই রেখেছিলেন ওই ব্যক্তি। এবার নিলামে উঠতে যাচ্ছে এই খেলনা। নিলামে এটি দেড় লাখ টাকার ওপরে বিক্রি হবে বলে আশা করা হচ্ছে। অর্থাৎ পঞ্চাশ বছরে দেড়শো টাকার একটি খেলনার দাম দাঁড়িয়ে গেল দেড় লক্ষ টাকা (Viral News)।

    আরও পড়ুন-মহিলা বিশ্বকাপে ইতিহাস বাংলার ঝুলন গোস্বামীর ! ছুঁয়ে ফেললেন বিশ্বরেকর্ড

    এই খেলনাটি ৯ মার্চ থেকে ১০ মার্চ পর্যন্ত নিউক্যাসলে বিক্রি হবে। এই সাই-ফাই মুভির খেলনা এখনও তার আসল প্যাকিং সমেতই বিক্রি করা হবে। ক্রনিকল লাইভের রিপোর্ট অনুসারে, এটি ১৯৭০ থেকে ১৯৮০ সালের মধ্যে কেনা হয়েছিল। এই খেলনা ছাড়াও প্রায় ৮০টি বিভিন্ন কার্ডও নিলামে তোলা হবে। এই নিলামটি অ্যান্ডারসন এবং গারল্যান্ড দ্বারা পরিচালিত হচ্ছে। এর পরিচালক ফ্রেড ভার্লি বলেছেন যে এই খেলনাটি সত্যিই খুব মূল্যবান। খেলনাটি আসল প্যাকিংয়ের মধ্যে রয়েছে বলে তা খেলনার মান আরও বাড়িয়ে দিয়েছে (Viral News)।

    নিলামে যে খেলনাটির দাম দেড় লাখ টাকা হতে পারে, তা আসলে মাত্র দেড়শো টাকায় কেনা হয়েছিল। সাই-ফাই মুভি স্টার ওয়ারের ইয়াক চরিত্রের আদলে নির্মিত এই খেলনাটি বেশ বিরল। এই নিলামে স্টার ওয়ার সম্পর্কিত আরও অনেক পোস্টার বিক্রির জন্য প্রস্তুত। এর মধ্যে চেবেকা ফিগারও রয়েছে।

    আরও পড়ুন-Viral News: বিরল জেনেটিক কন্ডিশন ! সারাদিনই ক্ষুধার্ত বোধ করে ১০ বছর বয়সী এই ছেলে

    ফ্রেড, যিনি নিলাম পরিচালনা করবেন, তাঁর মতে স্টার ওয়ারস সবসময়ই মানুষের মধ্যে তুমুল আগ্রহ তৈরি করে। এই সিনেমা সম্পর্কিত অনেক জিনিস অনেক ভক্তদের কাছেই রয়েছে। ডিজনির পর এখন আবার অনেকে স্টার ওয়ারস নিয়ে আগ্রহী হয়ে উঠেছেন। এর সঙ্গে সম্পর্কিত নানান জিনিসের সংগ্রহ স্বভাবতই মানুষের দৃষ্টি আকর্ষণ করবে। যেখানেই এর সঙ্গে সম্পর্কিত কোনও জিনিস নিলাম হয়, আগ্রহী ভক্তরা সেখানে ছুটে যান। সেই কারণেই বর্তমানে পঞ্চাশ বছরের পুরনো এই খেলনাটি দেড় লাখ টাকায় নিলামে উঠতে পারে বলে ধারণা করা হচ্ছে!

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Viral News

    পরবর্তী খবর