Home /News /off-beat /
Viral Video|| হার মানবে সিনেমাও! দিনেদুপুরে ঘোড়ার পিঠে উঠে বসল কুকুর! ভাইরাল ভিডিওতে উত্তাল নেটদুনিয়া

Viral Video|| হার মানবে সিনেমাও! দিনেদুপুরে ঘোড়ার পিঠে উঠে বসল কুকুর! ভাইরাল ভিডিওতে উত্তাল নেটদুনিয়া

Video Video Of Dog Riding Horse On Its Own : যেন মনে হচ্ছে ঘোড়ার লাগাম রয়েছে কুকুরের কাছে। একটি ট্রাফিক সিগন্যালেও ঘোড়াটিকে একবার থামতে দেখা গিয়েছে ভিডিওতে।

  • Share this:

#কলকাতা: ইন্টারনেট বর্তমানে দারুন সব মজার ভিডিওর খনি। তার মধ্যে কয়েকটি ভিডিও ভাইরালও হয়। সেই সব ভিডিও নিয়ে মেতে ওঠেন নেটিজেনরা। কারণ অবশ্য়ই ভিডিওগুলি নেটিজেনদের মন কাড়ে। সেই রকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে সম্প্রতি। ঘোড়ার পিঠে কুকুরের চড়ার অবাক করা এক ভিডিও এটি। বিশ্বাস না হলেও এটাই সত্যি।

ট্যুইটারে (Twitter) শেয়ার করা ছোট ক্লিপটিতে দেখা যাচ্ছে, সাদা রঙের একটি ঘোড়া রাস্তায় দৌড়চ্ছে। তার পিঠে চড়ে রয়েছে একটি কুকুর। যেখানে কোনও মানুষ বসে থাকার কথা, ঘোড়ার পিঠের সেই জায়গায় কুকুরটি দাঁড়িয়ে রয়েছে। ঘোড়ার পিঠে চড়ে সে তো খুশিতে ডগমগ। ঘোড়াটি সারা শহর জুড়ে ঘুরে বেড়াচ্ছে, কুকুরটিও তার পিঠে চড়ে তার সহযাত্রীর ভূমিকায় রয়েছে। যেন মনে হচ্ছে ঘোড়ার লাগাম রয়েছে কুকুরের কাছে। একটি ট্রাফিক সিগন্যালেও ঘোড়াটিকে একবার থামতে দেখা গিয়েছে ভিডিওতে।

আরও পড়ুন: মর্মান্তিক! পুকুরের জলে ভাসছিল মা ও ২ শিশুর মৃতদেহ, চাঞ্চল্য দক্ষিণ দিনাজপুরে

ভিডিওটি কোথাকার তা জানা যায়নি। ভিডিওটি শেয়ার করে একজন ট্যুইটার ব্যবহারকারী লিখেছেন, 'Paw Patrol'! শেয়ার করার পর থেকে ভিডিওটি প্রায় ৪ লাখ ইউজার দেখেছেন। ২০ হাজারের বেশি লাইক পেয়েছে এটি।

আরও পড়ুন: রাত হলেই বাড়ে গুন্ডাদের আনাগোনা, স্কুল হয়েছে আগাছার জঙ্গলে, ছাত্র সংখ্যা 'শূন্য'

একজন ইউজার লিখেছেন, "আমি বুঝতে পারছি না এখানে ঠিক কী ঘটছে, তবে এটা আমার ভালো লেগেছে।" অন্য একজন বলেছেন, "আমার কেন জানি না মনে হচ্ছে এটা পিক্সার অ্যানিমেটেড সিনেমার প্লট"! অন্য এক ট্যুইটার ইউজার লিখেছেন, “আমি দেখে সম্পূর্ণ বিস্মিত। খুব সুন্দর। এবার মনে হচ্ছে মানুষের বদলে কুকুরই ঘোড়ার পিঠে চড়বে।" একজন ব্যবহারকারী রসিকতা করে এই দৃশ্যটিকে ওয়েলকাম (Welcome) ছবির মজনু ভাইয়ের ছবির সঙ্গে তুলনা করেছেন।

কয়েকদিন আগে আরেকটি কুকুরের ভিডিও ভাইরাল হয়েছিল। ট্যুইটারে শেয়ার করা সেই ক্লিপটিতে দেখা গিয়েছিল যে একটি ল্যাব্রাডর জল খাওয়ার জন্য মুখ দিয়ে কল খুলছে এবং তৃষ্ণা মেটার পর আবার মুখ দিয়ে কলটিকে বন্ধও করে দিচ্ছে।

Published by:Shubhagata Dey
First published:

Tags: Viral Video

পরবর্তী খবর