Home /News /north-bengal /
Dakshin Dinajpur Crime News|| মর্মান্তিক! পুকুরের জলে ভাসছিল মা ও ২ শিশুর মৃতদেহ, চাঞ্চল্য দক্ষিণ দিনাজপুরে

Dakshin Dinajpur Crime News|| মর্মান্তিক! পুকুরের জলে ভাসছিল মা ও ২ শিশুর মৃতদেহ, চাঞ্চল্য দক্ষিণ দিনাজপুরে

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

Mother with 2 child death at Dakshin Dinajpur: মা ও দুই শিশুর মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। পুকুর থেকে উদ্ধার মৃতদেহ। বুধবার দুপুর থেকে নিখোঁজ থাকার পর আজ এলাকার এক পুকুরে দেহ ভাসতে দেখে এলাকাবাসী।

  • Share this:

    #বালুরঘাট: মা ও দুই শিশুর মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। পুকুর থেকে উদ্ধার মৃতদেহ। বুধবার দুপুর থেকে নিখোঁজ থাকার পর আজ এলাকার এক পুকুরে দেহ ভাসতে দেখে এলাকাবাসী। ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের বংশীহারি থানার মহাবাড়ি গ্রাম পঞ্চায়েতের পাজ্ঞারি পাড়া এলাকার।

    জানা গিয়েছে, মৃত ওই মহিলার নাম জলাখা খাতুন। দুই ছেলে তিন বছর ও দুই বছর বয়সের। পরিবার সূত্রে জানা গিয়েছে, তার স্বামী নাইজুম আনসারি কর্মসূত্রে বিহারে রয়েছেন। এ দিকে বাড়িতে ছোট ছেলের শরীর খারাপ থাকায় তার চিকিৎসার জন্য বাবাকে বারবার ফোন করলেও তিনি আসেনি। এরপর বুধবার দুপুরের পর থেকে মা ও দুই ছেলেকে পরিবারের লোকেরা দেখতে পাননি, তখন তাঁরা খোঁজ খবর করতে থাকে। রাতেও তারা বাড়ি ফেরেনি। এরপর আজ সকালে পরিবারের লোকেরা হাসপাতালে খোঁজ করতে যায়।

    আরও পড়ুন: রাত হলেই বাড়ে গুন্ডাদের আনাগোনা, স্কুল হয়েছে আগাছার জঙ্গলে, ছাত্র সংখ্যা 'শূন্য'

    এ দিকে প্রতিবেশীরা এলাকার পুকুরে ভাসতে দেখে মৃতদেহ। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বংশীহারি থানার আইসি। পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পারিবারিক বিবাদের জেরেই হয়তো দুই ছেলেকে নিয়ে আত্মহত্যা করেছে মা, দাবি পরিবারের।

    অনুপ সান্যাল
    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Crime News, Dakshin Dinajpur

    পরবর্তী খবর