Home /News /off-beat /
পা কামড়ে ধরে যুবককে নদীতে টেনে নিয়ে গেল কুমির, আতঙ্কে শঙ্কিত গুজরাত

পা কামড়ে ধরে যুবককে নদীতে টেনে নিয়ে গেল কুমির, আতঙ্কে শঙ্কিত গুজরাত

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Gujarat Crocodile : ভিডিওতে দেখা গিয়েছে যে এক যুবককে পা ধরে টেনে নদীতে নিয়ে গিয়েছে এক বিশালকায় কুমির, যুবকটির শরীর আছাড়ি-পিছাড়ি খাচ্ছে জলে!

  • Share this:

বলে বটে, জলে বাস করে কুমিরের সঙ্গে বিবাদ করা যায় না! কিন্তু গুজরাতের ভদোদরার পাদ্রা তালুকের সোখদারাগু গ্রামের বাসিন্দাদের অবস্থা এখন আরও ভীতিপ্রদ। জলের কুমির যদি ডাঙায় চলে আসে, তাহলে আর কী বা করার থাকতে পারে!

সম্প্রতি গুজরাতের ভদোদরার পাদ্রা তালুকের সোখদারাগু গ্রামের একটি ভয়াবহ দৃশ্য ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায় ভিডিওর সৌজন্যে। সেই ভিডিওতে দেখা গিয়েছে যে এক যুবককে পা ধরে টেনে নদীতে নিয়ে গিয়েছে এক বিশালকায় কুমির, যুবকটির শরীর আছাড়ি-পিছাড়ি খাচ্ছে জলে- এটুকুর পর আর কোনও কিছুর অস্তিত্ব নেই।

জানা গিয়েছে যে, হতভাগ্য ওই যুবকের নাম ইমরান দেওয়ান। ভাই জাভেদ দেওয়ান ইমরানের পরিচয় নিশ্চিত করে জানিয়েছেন যে ঘটনার দিন ইমরান খুব সম্ভবত  পা পিছলে পড়ে যান নদীর জলে, এর পর কুমির বছর তিরিশের ওই যুবককে নদীর গভীরে টেনে নিয়ে যায়। জাভেদ দেওয়ান জানিয়েছেন যে পেশায় কৃষিজীবী ইমরান বিবাহিত। তাঁরা এখনও তল্লাশি চালিয়ে যাচ্ছেন, কিন্তু ইমরানের মরদেহ খুঁজে পাওয়া সম্ভব হয়নি। জাভেদ জানিয়েছেন, বর্ষায় নদীর জল বেড়েছে বলেই সম্ভবত শব খুঁজে পাওয়া কঠিন হয়ে পড়েছে।

আরও পড়ুন :  পা ফেলতেই হুড়মুড়িয়ে তলিয়ে গেল ফুটপাত! কী হল পথচারীর, দেখুন রোমহর্ষক ভিডিও

স্থানীয়দের এই প্রসঙ্গে বক্তব্য, তাঁরা চেষ্টা করেও কুমিরের মুখ থেকে ইমরানকে উদ্ধার করতে পারেননি। দমকল বিভাগকে খবর দেওয়া হলেও তত ক্ষণে দেরি হয়ে গিয়েছিল, ইমরানের জীবিত থাকার আর কোনও আশা ছিল না।

আরও পড়ুন : খাওয়ানোর টাকা নেই, এক ডজন সিংহকে নিলামে তুলবে লাহৌরের চিড়িয়াখানা

গুজরাতের ওই এলাকায় অতিবৃষ্টির কারণে জলের কুমির উঠে এসেছে ডাঙায়, প্রায়শই তাদের পথে ঘুরে বেড়াতেও দেখা যাচ্ছে, যা স্বাভাবিক ভাবেই আতঙ্কের কারণ হয়ে দাঁড়িয়েছে। ধাধর নদীতে অনেক কুমির বাস করে, এখন ডাঙায় উঠে আসার পর তাদের ধরতে বিশেষ দল মোতায়েন করা হলেও বাসিন্দাদের ভয় কাটছে না। তাঁদের বক্তব্য- যে কোনও সময়ে এই কুমিরগুলো ঘরে ঢুকেও মানুষকে আক্রমণ করতে পারে!

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Gujarat, Viral News

পরবর্তী খবর