Home /News /off-beat /
TV Serial Viral Video: বিয়ের বাম্পার ফর্মুলা! 'ধাক্কায়' মালাবদল-সিঁদুরদান? এই বাংলা সিরিয়ালের দৃশ্য দেখে তোলপাড় নেটপাড়া!

TV Serial Viral Video: বিয়ের বাম্পার ফর্মুলা! 'ধাক্কায়' মালাবদল-সিঁদুরদান? এই বাংলা সিরিয়ালের দৃশ্য দেখে তোলপাড় নেটপাড়া!

‘আয় তবে সহচরী’র দৃশ্যে দেশজুড়ে তোলপাড়!

‘আয় তবে সহচরী’র দৃশ্যে দেশজুড়ে তোলপাড়!

TV Serial Viral Video: এতদিন মালা ছুঁড়ে, সিঁদুর ছুঁড়ে ‘উড়ন্ত বিয়ে’ দেখা যেত। এবার ‘আয় তবে সহচরী’ (Ay Tobe Sohochori) নিয়ে এল নতুন ধরণের ‘ধাক্কা মেরে বিয়ে’র দৃশ্য।

  • Share this:

    #ভাইরাল ভিডিও : আপনার কারও উপরে ক্রাশ আছে নাকি? কিছুতেই কিছু করে উঠতে পারছেন না? এদিকে চোখের সামনে পরের হয়ে যাচ্ছে মনের মানুষ? কী করবেন তাহলে? পছন্দের মানুষকে অন‍্যের হয়ে যেতে দেখা তো সম্ভব নয়। উত্তর দিচ্ছে এক সিরিয়াল। তাও আবার আপনাদেরই প্রিয় বাংলা সিরিয়াল। শেখাল ক্রাশ থেকে বর হয়ে ওঠার জবরদস্ত ফর্মুলা (Viral Video TV Serial)।

    সিরিয়াল দেখা যাচ্ছে কী ভাবে ক্রাশকে করবেন বউ। ঠিক মালাবদলের সময়ে বরকে মারুন এক ধাক্কা। বর ধরাশায়ী হতেই কনের মালা চলে আসবে আপনার গলায়। ভ্যাবাচ্যাকা খাওয়া বরের হাতের মালা ছিনিয়ে নিন পরের সেকেন্ডে আর তারপর এক খাবলা সিঁদুর নিয়ে পছন্দের মানুষের সিঁথিতে পরিয়ে দিতে পারলেই কেল্লাফতে!

    ভাইরাল ভিডিও দেখে নেটিজেনদের চক্ষু চড়কগাছ! ভাইরাল ভিডিও দেখে নেটিজেনদের চক্ষু চড়কগাছ!

    এতদিন মালা ছুঁড়ে, সিঁদুর ছুঁড়ে ‘উড়ন্ত বিয়ে’ দেখা যেত। এবার ‘আয় তবে সহচরী’ (Ay Tobe Sohochori) নিয়ে এল নতুন ধরণের ‘ধাক্কা মেরে বিয়ে’র দৃশ্য। সিরিয়ালের বিয়ের দৃশ‍্য সোশ‍্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই চরম ভাইরাল। নেটিজেনরা TV Serial Viral Video) বলছেন, ‘ এ হল ক্রাশকে বিয়ে করার নিনজা টেকনিক!’

    আরও পড়ুন :  বলুন তো মেয়েদের শার্টের বোতাম বাঁ-দিকে থাকে কেন? ফ্যাশন নয়, আসল কারণ জানলে চমকে যাবেন!

    সিরিয়ালের গল্প অনুযায়ী, নিজেকে অন্তঃসত্ত্বা বলে দাবি করে খলনায়িকা দেবিনা। সমরেশকে ক্রমাগত বিয়ে করার জন‍্য দাবি জানিয়ে যেতে থাকে সে। অন‍্যদিকে এই ঘটনায় সিঁদুর মুছে স্বামীর সঙ্গে সম্পর্ক ত‍্যাগ করে নিজের বাপের বাড়ি চলে যায় সই। কিন্তু সইকে এত তাড়াতাড়ি তো হেরে যেতে দেবে না বরফি। তাই ঠিক বিয়ের সময়েই বরফি ফাঁস করে আসল ষড়যন্ত্র। জানায়, সই সমরেশের বিচ্ছেদ আদৌ হয়নি। টাকা খেয়ে মিথ‍্যে কথা বলছে উকিল। এরপরেই সমরেশ জানায় সে দেবিনাকে বিয়ে করবে না। কিন্তু দেবিনা তো নাছোড়বান্দা।

    আরও পড়ুন : আপনার আগামী দিন কেমন কাটবে? কী আছে ভাগ্যে? ভবিষ্যৎ বলে দিতে পারে এই ছবিটি!

    তাই সই সমরেশের বিয়ে বাঁচাতে ‘বলিদান’ গ্রহণ করে বুবাই। এক ধাক্কায় সমরেশকে সরিয়ে দেবিনার সামনে চলে আসে সে। মালাটাও চলে আসে বুবাইয়ের গলায়। তারপরেই আর দেরি না করে এক খাবলা সিঁদুর নিয়ে দেবিনার সিঁথি ভরিয়ে দেয় বুবাই। ব‍্যস, ধাক্কা মেরে বিয়ে সম্পন্ন জাস্ট কয়েকমুহূর্তেই।

    সিরিয়ালের এই দৃশ‍্যটি ইতিমধ্যেই তুমুল ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। বুবাই ওরফে অভিনেতা অরিন্দ‍্য বন্দ‍্যোপাধ‍্যায় নিজেও শেয়ার করেছেন মিম। ট্রোল হলেও এই বিয়ে যে আয় তবে সহচরীর টিআরপি অনেকটাই বাড়িয়ে দেবে তাতে কোনও সন্দেহ নেই।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Bengali TV serial, Viral Video

    পরবর্তী খবর