Home /News /off-beat /
Ranu Mandal: বিয়ে করলেন রাণু মন্ডল ! বাঁশ বাগানে প্রেম! ভালবেসেই বিয়ে করেছেন যুবক ! ভিডিও শেয়ার হতেই ভাইরাল

Ranu Mandal: বিয়ে করলেন রাণু মন্ডল ! বাঁশ বাগানে প্রেম! ভালবেসেই বিয়ে করেছেন যুবক ! ভিডিও শেয়ার হতেই ভাইরাল

Ranu Mandal: সত্যিই কী বিয়ে করে নিলেন রাণু? নাকি এটাও আবার কোনও নকল কাণ্ড ! সবটা সামনে এল ভাইরাল ভিডিওতে...

  • Share this:

    #কলকাতা: রানাঘাটের রাণু মন্ডল। তাঁকে চেনেন না এমন কেউ নেই। রানাঘাট স্টেশনে গান গেয়ে ভিক্ষে করে দিন কাটাতেন তিনি। গলায় সুর আছে তাঁর। অনেকেই বলতে থাকেন লতা মঙ্গেশকরের মতো তাঁর গানের গলা। তাঁর এই গান ভিডিও করে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতেই তিনি রাতারাতি ভাইরাল হন। রানাঘাট স্টেশন থেকে পৌঁছে যান বলিউড। গান গেয়ে ফেলেন হিমেশ রেশামিয়ার সঙ্গেও। ব্যস তারপর আবার তিনি ফিরে আসেন নিজের রানাঘাটের ভাঙা ঘরে।

    তবে ভাইরাল হওয়ার পর থেকে কিছুটা হলেও বদলে গিয়েছে রাণুর জীবন। এখন তাঁর বাড়িতে প্রায় প্রতিদিন মানুষের ভিড় জমে। সব থেকে বেশি তাঁর কাছে আসেন ইউটিউবাররা। বাংলাদেশ থেকে এসেও রাণু মন্ডলের সঙ্গে ভিডিও বানিয়েছেন ইউটিউবাররা। তেমনই এক ইউটিউবারকে এবার ভালবেসে ফেললেন রাণু মন্ডল।

    সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি বানিয়েছেন জাস্টিন ইমরান নামের এক ইউটিউবার। তাঁর চ্যানেলের ফলোয়ার সংখ্যাও কম নয়। তবে একটা নয়, অনেক গুলো ভিডিও বানিয়েছেন এই যুবক। এমনকি ভিডিওতে রাণু মন্ডল ওই যুবককে আই লাভ ইউও বলছেন। কী কাণ্ড! এখানেই শেষ নয়। এর পর ভিডিওতেই রাণুকে সিঁদুর পরিয়ে বিয়ে করে নেন ওই যুবক।

    ভিডিও দেখেই সমালোচনা শুরু হয় নেট দুনিয়ায়। যদিও ভিডিওর শুরুতেই ওই যুবক বলেছেন, 'পুরো ভিডিওটাই মজা করে বানানো হয়েছে। তাই কেউ খারাপ ভাবে নেবেন না। এবং এটা আসল বিয়েও নয়।' কিন্তু নেটিজেনদের অনেকেই বলছেন, রাণু মন্ডলকে নিয়ে এভাবে হাসির খোরাক বানানো কেন? রাণুর গান নিয়ে চর্চা কেন নয়? মানুষটাকে হাসির পাত্র বানিয়ে ফেলা হচ্ছে বলেও অভিযোগ উঠেছে। রাণুর পর এখন নতুন ভাইরাল বাদাম কাকু! বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরকে নিয়েও এখন মেতে উঠেছে মানুষ! কিন্তু এই ভাইরালদের মেয়াদ ঠিক কত দিনের? তা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকেই!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Ranu Mandal, Viral Video

    পরবর্তী খবর