হোম /খবর /পাঁচমিশালি /
থিয়েট্রিকাল প্লে-এর মাধ্যমে সারমেয়দের প্রশিক্ষণের ছবি মন জয় করেছে নেটিজেনদের

থিয়েট্রিকাল প্লে-এর মাধ্যমে সারমেয়দের প্রশিক্ষণ দেওয়ার ছবি মন জয় করেছে নেটিজেনদের

প্রশিক্ষণের অংশ হিসাবে একটি সিনেমা থিয়েটারে বসে থাকা কুকুরদের একটি ভাইরাল ছবি অনলাইনে বহু মানুষের মন গলিয়ে দিয়েছে। থিয়েটারের অভিনেতাদের একটি নাটকের মাধ্যমে সার্ভিস ডগদের বসতে শেখানো হচ্ছিল।

  • Share this:

একটি সিনেমা থিয়েটারে বসে থাকা কুকুরদের একটি ভাইরাল ছবি অনলাইনে বেশ কিছু মানুষের মন গলিয়ে দিয়েছে । এই মিষ্টি ছবিটি একজন টুইটার ব্যবহারকারী শেয়ার করেছেন যিনি দাবি করেছেন যে ছবিতে উপস্থিত সমস্ত কুকুরগুলি সার্ভিস ডগ । প্রশিক্ষণের একটি অংশ হিসেবে তাদের কাজের ক্ষেত্রে ধৈর্য ধরে বসতে শেখানো হচ্ছে। আপাতদৃষ্টিতে, তারা থিয়েটার অভিনেতাদের দ্বারা পরিবেশিত একটি সঙ্গীত নাটক দেখছিল। “সার্ভিস ডগদেরএকটি নাটকের মাধ্যমে বসতে শেখানো হচ্ছে ! মঞ্চে অভিনেতারা কুকুরে ভরা থিয়েটারের জন্য একটি সঙ্গীত পরিবেশন করছেন,” টুইটার ব্যবহারকারী ছবির পাশে লিখেছেন।

এই কুকুরগুলি বিভিন্ন প্রজাতির ছিল, গোল্ডেন রিট্রিভারস থেকে শুরু করে পুডলস এবং আরও অনেক কিছু। ফটোটি দেখে মনে হয় যে আদুরে কুকুরগুলো শিখছে কিভাবে অন্যদের ঝামেলার কারণ না হয়ে তাদের মালিকদের থিয়েটারের মধ্য দিয়ে যেতে সাহায্য করতে হয় । একটি থিয়েটার হল এমন একটি জায়গা যেখানে কুকুরগুলি উচ্চ শব্দ, অন্ধকার ,আলো এবং বিভিন্ন মুভমেন্টসসহ নানান উদ্দীপনার মুখোমুখি হতে পারে। দীর্ঘ সময়ের জন্য কোন টাইট জায়গায় শান্ত থাকা সার্ভিস ডগদের কাছে একটি কঠিন কাজ হয়ে উঠতে পারে। চ্যালেঞ্জটি কাটিয়ে উঠতে, এই কুকুরগুলিকে আঁটসাঁট পরিবেশে কীভাবে আচরণ করতে হয় তা শিখতে দেখা যায়, তবে তাদের শেখার সেশনের ফটোটি এত সুন্দর ছিল যে এটি ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়। এখানে একবার দেখে নিন:

মাইক্রো-ব্লগিং সাইটে এক দিনের মধ্যে ছবিটি পঁয়ষট্টির বেশি লাইক সংগ্রহ করেছে। একজন টুইটার ব্যবহারকারী ছবিটিকে ‘আশ্চর্যজনক’ বলে প্রশংসা করে তাদের ব্যক্তিগত অভিজ্ঞতা শেয়ার করে লিখেছেন, “আমি আমার সার্ভিস ডগ্সকে এমন একটি শো তে নিয়ে এসেছিলাম যে আমি মুভমেন্ট পরিচালনা করছিলাম এবং সে এত ভালো করেছে যে শো তে থাকা কাউকেএকজনকে বারবার ‘হেল্প’ বলে চিৎকার করতে হয়েছিল। এটা তাকে বড় কষ্ট দিয়েছে! এটা চমৎকার!"

অন্য একজন মন্তব্য করেছেন, "আমি মনে করি এটি ইন্টারনেটে আমার প্রিয় ছবি।" আরও একজন যোগ করেছেন, "খুব সহজভাবেই এটি সেরা কুকুরদের সেরা ফটোগ্রাফ।" এদিকে, অন্যজন রসিকতা করে লিখেছেন, "এবং শো শেষে, থান্ডারিং অ্যাপ-পওস ছিল  !" অন্য একজন লিখেছেন, “কাউকে কিছুটা বিরক্ত দেখাচ্ছিলো এবং কেউ কেউ বাদ্যযন্ত্রের প্রতি গভীর মনোযোগ দিচ্ছিলো বলে মনে হচ্ছিলো । আমার এটা ভালো লেগেছে । "

Published by:Brototi Nandy
First published:

Tags: Cinema Hall, Dogs, Drama theatre, Viral photo