• Home
  • »
  • News
  • »
  • off-beat
  • »
  • PEOPLE BORN IN THESE FOUR ZODIAC SIGNS CANNOT EASILY MAKE FRIENDS WITH ANYONE PB

এই চার রাশির মানুষ সহজে বন্ধুত্ব করতে পারেন না ! এঁদের মধ্যে আপনি নেই তো?

বন্ধু তৈরি করা বেশ কঠিন ব্যাপার। এর জন্য খোলামেলা প্রাণবন্ত স্বভাবের হতে হয়।

বন্ধু তৈরি করা বেশ কঠিন ব্যাপার। এর জন্য খোলামেলা প্রাণবন্ত স্বভাবের হতে হয়।

  • Share this:

কয়েকটি রাশি আছে যার জাতক বা জাতিকারা চট করে সবার সঙ্গে বন্ধুত্ব করতে পারেন না। কারণ এঁরা সবাইকে বিশ্বাস করেন না এবং মন খুলে সব কথা বলতেও পারেন না। আসলে বন্ধুত্ব করা একটা শিল্পের মতো, যেটা সবাই সব সময় পারেন না। যদিও বিপদের সময়ে অনেক বন্ধুই পাশে দাঁড়ায়, বন্ধুরা জীবনে থাকা মানে অনেক আশ্বস্ত হওয়া। তাছাড়া আড্ডা মারা বেড়াতে যাওয়া এসব তো আছেই। তবে বন্ধু তৈরি করা বেশ কঠিন ব্যাপার। এর জন্য খোলামেলা প্রাণবন্ত স্বভাবের হতে হয়। বন্ধুত্বপূর্ণ স্বভাবেরও হতে হয় যাতে নিজস্ব একটা বন্ধুমহল গড়ে ওঠে।

অনেকের মধ্যে চট করে বন্ধুত্ব করার গুণ থাকে। কিন্তু অনেকেই নতুন মানুষ দেখলে গুটিয়ে যান। এটা তাঁদের একটা সমস্যা। জ্যোতিষশাস্ত্রে এরকম চারটে রাশির কথা বলা আছে যারা চট করে বন্ধুত্ব করতে পারে না, এরা বেশিরভাগ সময়েই অসামাজিক হয়।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০

এঁরা খুব সামাজিক হন আর প্রচুর মানুষের সঙ্গে এঁদের চেনাশোনা থাকে। কিন্তু এঁদের কোনও ঘনিষ্ঠ বন্ধু থাকে না। এঁদের সামাজিক বৃত্ত থাকে কিন্তু এমন কোনও ঘনিষ্ঠ বন্ধু বা বান্ধবী থাকে না যাঁর কাছে সব কথা বলা যায়। আসলে এঁরা সহজে কাউকে বিশ্বাস করেন না, ফলে এঁদের সেই অর্থে কোনও বন্ধু তৈরি হয় না।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই

কর্কট রাশির জাতক বা জাতিকারা বাড়ির পরিমণ্ডল পছন্দ করেন। এঁরা ফাঁকা সময়ে বাড়িতে থাকতে এবং পরিবারের সঙ্গে সময় কাটাতেই বেশি ভালোবাসেন। এঁরাও সবার সঙ্গে মেলামেশা পছন্দ করেন, কিন্তু এক দু’জনের সঙ্গে ঘনিষ্ঠতা না করে এঁরা একদল মানুষের সঙ্গে আড্ডা দিতে ভালোবাসেন। এঁরা কাউকে সেভাবে বিশ্বাস করেন না, ফলে বন্ধু তৈরি করতে ভয় পান।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮

কুম্ভ রাশি লাজুক এবং স্বল্পভাষী হয়। এঁরা সবার সামনে সহজ হতে পারেন না এবং সবাইকে বিশ্বাসও করেন না। এঁদের সব সময় ভয় থাকে যে বন্ধুরা এঁদের বিশ্বাস ভঙ্গ করবেন। তাই এঁরা নিজেকে গুটিয়ে রাখেন এবং বন্ধুত্ব করতে খুব একটা উৎসাহ দেখান না।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০

এই রাশির ব্যক্তিরা সব বিষয়ে বেশি চিন্তা করেন এবং অত্যন্ত আবেগপ্রবণ স্বভাবের হন। যেহেতু এঁরা সব বিষয়ে বেশি চিন্তা করেন তাই যে কোনও পরিস্থিতিকে এঁরা অকারণে জটিল করে তোলেন। এঁদের বন্ধুদের নিয়ে অনেক ছুঁৎমার্গ থাকে তাই এঁরা সহজে বন্ধু পানও না। এঁদের লাজুক ও গা-ছাড়া মনোভাবের জন্য এঁদের সঙ্গে বন্ধুদের কোনও সেতু তৈরি হয় না অন্যদের।

Published by:Piya Banerjee
First published: