Home /News /off-beat /
Viral Video: বিছানায় ক্লান্ত শরীর এলিয়ে দিলেন স্ত্রী, তারপরই খাটের এ কী পরিণতি! ভিডিও দেখলে চমকে উঠবেন

Viral Video: বিছানায় ক্লান্ত শরীর এলিয়ে দিলেন স্ত্রী, তারপরই খাটের এ কী পরিণতি! ভিডিও দেখলে চমকে উঠবেন

কী কাণ্ড ঘটল জানেন!

কী কাণ্ড ঘটল জানেন!

Viral Video: সোশ্যাল মিডিয়া স্ক্রল করতে গেলেই এ হেন সিঙ্গল বা কালেকশন প্র্যাঙ্ক ভিডিও আমাদের সবার চোখের সামনেই ভেসে ওঠে।

  • Share this:

#নয়াদিল্লি: সব সময়ে সবার পক্ষে মেনে নেওয়া সম্ভব হয় না। অনেকেই এর তীব্র নিন্দা করে থাকেন। কিন্তু বাস্তব যা-ই হোক, এটা অস্বীকার করার উপায় নেই যে প্র্যাঙ্ক ভিডিও দিন কে দিন আরও বেশি করে জনপ্রিয় হয়ে উঠছে। সোশ্যাল মিডিয়া স্ক্রল করতে গেলেই এ হেন সিঙ্গল বা কালেকশন প্র্যাঙ্ক ভিডিও আমাদের সবার চোখের সামনেই ভেসে ওঠে।

এবারে যে ভিডিওটি এসেছে আলোচনার কেন্দ্রে, তা কিন্তু ভেসে ওঠার নয়, বরং সামান্য পরিমাণে হলেও ডুবে যাওয়ার! যেখানে শোয়ার খাট হয়ে যাচ্ছে সুইমিং পুল, এক মুহূর্তেই বদলে যাচ্ছে ঘরের চেহারা। স্ত্রীর সঙ্গে প্র্যাঙ্ক করতে গিয়ে এমনই কান্ড ঘটালেন স্বামী। সেই ভিডিও ইন্টারনেটে আপলোড করতে না করতেই ভাইরালও হয়ে গিয়েছে। নেটাগরিকরা এই ভিডিও দেখে আপাতত হেসে খুন।

আরও পড়ুন: কুলটিতে 'ভূত', জলে ভেসে যাচ্ছে বাড়ি, ভূক্তভোগী বাড়ির শিশু! ক্যামেরা অন হতেই যা ঘটল...

এক ব্যক্তি তাঁর স্ত্রীর সঙ্গে রসিকতা এবং তাঁকে অপ্রস্তুত করার অভিপ্রায়ে রাতারাতি বদলে দিলেন ঘরের খাট। এই ভিডিও ক্লিপটি এখনো পর্যন্ত ৯ মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে এবং অসংখ্য মানুষ এই ভিডিওটি নিজেদের সোশ্যাল মিডিয়া ওয়ালে শেয়ার করেছেন।

ভাইরাল হওয়া এই ভিডিয়োটি ফিগেন নামের একজন ব্যবহারকারী তাঁর ট্যুইটারে পোস্ট করেছেন। কয়েক সেকেন্ডের ওই ক্লিপটিতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি একটি খাটকে এদিক-ওদিক বদলে নিয়ে বানিয়ে ফেলেছেন একটি জলজ্যান্ত সুইমিং পুল। পুলটিকে সাধারণ খাটের মতো বানাতে এর ওপরে একটি বিছানার চাদর টেনে দিয়ে কিছু বালিশও রেখে দেন। এর পর তার স্ত্রী শীঘ্রই ঘরে ঢুকে খাটে শরীর এলিয়ে দিতেই বিপদ। বলা বাহুল্য, সরাসরি জলে পড়ে যান তিনি।

আরও পড়ুন: অন্তর্বতী জামিন শেষ, জেলে ফেরার আগেই মারাত্মক ঘটনা ছত্রধরের সঙ্গে! ভর্তি হাসপাতালে

https://twitter.com/TheFigen/status/1544288982401536000?s=20&t=sNS1fxwS5CFJf6LorLUxEg

ভিডিওটি আপলোড করার সময়, ‘নিষ্ঠুর হাজব্যান্ড’ ক্যাপশন ব্যবহার করা হয়েছে।

অনেক নেটাগরিকরাই এই ভিডিও দেখে খুবই আনন্দ পেয়েছেন। বিশেষ করে পুরুষরা এই প্র্যাঙ্ক দেখে হেসেই খুন। এক ব্যক্তি প্রতিক্রিয়া জানিয়ে লিখেছেন, ‘হোয়াট আ লেজেন্ড’! আবার কেউ কেউ স্বামীকে সতর্ক করে দিয়ে বলেছেন, ‘ব্যস! আজকেই আপনার শেষ রাত’ বা ‘আপনি এখনও বেঁচে আছেন কীভাবে?’ বা ‘আপনি এখনও বেঁচে আছেন এটাই অবাক করার মতো ব্যাপার’। অন্য আরেক নেটাগরিক মন্তব্য করেছেন, ‘একেই বলে আসল ভালোবাসা!’

First published:

Tags: Prank Video, Viral Video

পরবর্তী খবর