Home /News /off-beat /
Viral Video: নিজের হাতে তৃষ্ণার্ত কুকুরকে জল খাওয়াচ্ছেন এক ব্যক্তি, ভিডিও ভাইরাল হতেই সেলাম জানাল নেটদুনিয়া

Viral Video: নিজের হাতে তৃষ্ণার্ত কুকুরকে জল খাওয়াচ্ছেন এক ব্যক্তি, ভিডিও ভাইরাল হতেই সেলাম জানাল নেটদুনিয়া

একটু জলের জন্য অনবরত ডাকতে থাকে সারমেয়টি। অবশেষে নিজের হাতে ওই সারমেয়র তৃষ্ণা মেটালেন এক ব্যাক্তি।

  • Share this:

    #ভাইরাল ভিডিও 'একটু জল চাই' নিজের ভাষায় যেন সেই কথাই বোঝানোর চেষ্টা করছিল এক সারমেয়। তার করুন সেই ছবি দেখলে মন গলতে বাধ্য সকলেরই। আর কেউ যদি পশুপ্রেমী হন তবে এই দৃশ্য সত্যিই মনে দাগ কাটবে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই এক ভিডিও, যেখানে দেখা গেছে হাত পা নেড়ে বারবার এক ব্যক্তিকে ডাকছে সারমেয়টি। তার এই করুণ ডাককে উপেক্ষাও করতে পারেন নি ওই ব্যক্তি, সম্ভবত তিনি বুঝতেও পেরেছিলেন যে ঠিক কেন তাঁকে ডাকছে ওই সারমেয়টি।

    আদতে ওই ব্যক্তির সামনে থাকা জলের কলটিই ছিল ওই সারমেয়টির প্রধান আকর্ষণ। তৃষ্ণায় নিজেকে ধরে রাখতে না পেরে ওই ব্যক্তির কাছে গিয়ে একটু জলের জন্য বায়না করতে শুরু করে সে। এরপর ওই ব্যক্তি যা করলেন তা নজর কেড়েছে সকলের। নিজের হাতের তালুতে জল নিয়ে তৃষ্ণার্ত ওই সারমেয়কে খাইয়ে দিলেন তিনি। এক অবাক করা ঘটনার সাক্ষী হল নেটদুনিয়া। ভিডিওটি ভাইরাল হতেই ওই ব্যক্তিকে বাহবা জানিয়েছে সাইবারবাসীরা।

    আরও পড়ুন- Viral || বৃষ্টিতে ভিজছিলেন বৃদ্ধা, বাঁচাতে যা করলেন যুবক... তুমুল গতিতে ভাইরাল হল ছবি

    আরও পড়ুন- Viral Video: পেটের দায়ে Zomato ডেলিভারি বয়ের কাজ নিল ৭ বছরের ছেলে

    সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত ভাইরাল হয়েছে এই ভিডিও এবং সকলেই ওই ব্যক্তিকে বাহবা জানিয়েছেন। ইতিমধ্যেই ভিডিওটি ১ লক্ষের বেশি ভিউ এবং প্রায় ২০০০ এর কাছাকাছি লাইক পেয়েছেন। নেটদুনিয়ায় তুমুল ভালবাসাও শ্রদ্ধা পেয়েছেন ওই ব্যক্তি। নজিরবিহীন এই ঘটনার সাক্ষী হতে পেরে রীতিমত আপ্লুত সাইবারবাসী। ভিডিওটি শেয়ার করে এক নেটিজেন লিখেছেন, 'সেই মানুষগুলো আমার কাছে ভীষণ স্পেশ্যাল যারা পশুদের সাহায্য করেন, খুব বড় সাহায্যের প্রয়োজন নেই একটু জল দিয়ে সাহায্য করলেও তা অনেক।'

    ভিডিওটির ক্যাপশনেও ওই ব্যক্তির উদ্দেশ্যে ধরা পড়েছে ভূয়সী প্রশংসার ছবি। টুইটারে এই ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে 'পশুপ্রেমীদের হৃদয় খুবই বড়, তারা খুবই উদার মনের এবং সহানুভূতিশীল প্রকৃতির হয়ে থাকেন।' এই ভিডিও থেকে তারই প্রমাণ বলে মত গোটা নেটদুনিয়ার।

    Published by:Riya Dey
    First published:

    Tags: Dog, Viral Video

    পরবর্তী খবর