রাশিচক্র ৮ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিচক্র ৮ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন

রাশিচক্র ৮ মার্চ: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য

  • Share this:

ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। দীর্ঘ দিনের কঠোর পরিশ্রম আজ ফল দিতে চলেছে। সাফল্য উপভোগের জন্য প্রস্তুত থাকুন। ভবিষ্যতের কথা ভেবে পরিশ্রমের অভ্যাস বন্ধ করবেন না।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজকের দিনটায় ক্লান্তি আপনাকে ঘিরে ধরবে, কোনও কাজে মন বসতে চাইবে না। দরকার হলে বিশ্রাম নিন।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। ব্যক্তিগত সম্পর্কে একটু বেশি মনোযোগ দেওয়া প্রয়োজন। আর্থিক সাফল্যের সম্ভাবনা আছে। তবে নিজের স্বাস্থ্যের খেয়াল রাখতে হবে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ সারা দিন প্রচণ্ড কর্মব্যস্ততার মধ্যে দিয়ে যাবে। যদি ব্যক্তিগত ক্ষেত্রে সময় দিতেই হয়, তাহলে কাজের গতি বাড়াতে হবে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। কর্মক্ষেত্রে উর্ধ্বতন কর্তৃপক্ষ থেকে সহকর্মী সবাই আপনার প্রশংসা করবেন, কঠোর পরিশ্রম আজ সাফল্য এনে দেবে।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। ভবিষ্যতে প্রেক্ষাপটটাকে একটু বড় ভাবে দেখতে পারলে সেই মতো সিদ্ধান্ত নিতে সুবিধা হবে, তাই লক্ষ্য স্থির করুন।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ নিজের যত্ন নেওয়ার দিন, পাশাপাশি নতুন কোনও সম্পর্ক শুরু হতে পারে। ভালোবাসার পক্ষে দিনটি প্রশস্ত।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। মনোমালিন্য এড়িয়ে চলতে পারলে আজকের দিন ভালো কাটবে- বন্ধু থেকে কর্তৃপক্ষ সবার প্রশংসা পাবেন।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজ আপনার ব্যক্তিত্ব চুম্বকের মতো অন্যদের আকর্ষণ করবে। সেই মতো দরকারে সিদ্ধান্ত বদলাতে ভুলবেন না।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। কর্মক্ষেত্রে দিনটি পরিশ্রমের হবে। অর্থাগম হলেও ব্যয়ের পরিমা বেশি, তাই একটা হিসেব রাখতে ভুলবেন না।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ কর্মক্ষেত্রে দিনটি মসৃণ ভাবে কাটবে, আপনার পরিশ্রমী স্বভাব সবার মন জয় করে নেবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজকের দিনে ভালোবাসা গুরুত্ব পাবে সব চেয়ে বেশি। দিনটা মনের মানষের সঙ্গে কাটবে। সিঙ্গলদের নতুন সম্পর্ক শুরুর সম্ভাবনা রয়েছে।

Published by:Ananya Chakraborty
First published: