Home /News /off-beat /
Healthy Office Environment: এই সংস্থার কর্মীদের কাজের মাঝে মিলছে হস্তমৈথুন-এর বিরতি, দেওয়া হচ্ছে যৌন খেলনাও

Healthy Office Environment: এই সংস্থার কর্মীদের কাজের মাঝে মিলছে হস্তমৈথুন-এর বিরতি, দেওয়া হচ্ছে যৌন খেলনাও

কর্মীদের জন্য কর্মক্ষেত্র উত্তেজক করতেই গতবছর এই হস্তমৈথুন বিরতি চালু হয়েছে

  • Share this:

    ভাল কাজের পরিবর্তে অফিস মাঝেমধ্যেই কর্মীদের খুশি করে থাকে! কখনও মেলে হেলথ বেনিফিট, কখনও বা মোটা টাকা বোনাস কিংবা অন্য নানা লোভনীয় পরিষেবা! কাজের মধ্যে কর্মীদের একঘেঞেমি কাটাতেও অনেক পদক্ষেপ করে সংস্থা! এই যেমন কেউ বানায় জিম, কেউ বা গেম-রুম, কেউ বা শনিবার রাতে 'বিয়ার পার্টি'-র আয়োজন করে! কিন্তু এক্কেবারে অন্য রাস্তায় হাটল এই সংস্থা! কাজের একঘেয়েমি কাটাতে কর্মীদের মিলছে আধ ঘণ্টার 'হস্তমৈথুন বিরতি' এই সময়টাতে মনের সুখে হস্তমৈথুনে মাততে পারবেন কর্মীরা! আর এই অনন্য আইডিয়া খোদ সংস্থার প্রধানের মস্তিস্কপ্রসূত।

    পর্ন পরিচালক এরিকা লাস্ট তাঁর কর্মীদের জন্য কর্মক্ষেত্র উত্তেজক করতেই গতবছর এই হস্তমৈথুন বিরতি চালু করেছেন। একবছর ধরে কর্মীরা এই বিরতি লুটেপুটে উপযোগ করছেন! এ'বছর আরও একধাপ এগিয়ে গেলেন এরিকা লাস্ট! এখন থেকে বিরতিতে কর্মীদের দেওয়া হচ্ছে সেক্সটয়েজ বা যৌন খেলনা। এরিকার দাবি, এই বিরতি দেওয়ার পর থেকেই কর্মীদের কর্মদক্ষতা বাড়িয়েছে।

    এরিকার ভাষায়, তাঁর কাছে কর্মীদের যথেষ্ট গুরুত্ব রয়েছে। কর্মক্ষেত্রে কর্মীদের দক্ষতা বাড়াতে এই নীতির কোনও তুলনা নেই। এই সিদ্ধান্তের কথা এরিকা নিজের ইনস্টাগ্রামের পাতায় তার অনুগামীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Healthy Office Envirinment

    পরবর্তী খবর