রাশিচক্র ২০ জুলাই: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিচক্র ২০ জুলাই: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ অন্যের সম্পর্কে সাবধানে মন্তব্য করবেন, অন্যথায় সমস্যা হতে পারে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আজ নিজেকে সময় দিয়ে ভবিষ্যতের পরিকল্পনা গুছিয়ে নিন, নাহলে কোনও কাজই ঠিক ভাবে হবে না।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ একটা কথা ভুলবেন না- নিজেকে ভালোবাসাটাই জীবনের প্রধান লক্ষ্য হোক, অন্যদের মন্তব্য গায়ে মাখবেন না।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আজ কাজের চাপ বাড়বে, তাই সব সময় নিজেকে পরিস্থিতির মোকাবিলার জন্য তৈরি রাখুন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগস্ট ২২। এক পরিকল্পনা সফল নাহলে আজ অন্যটা বেছে নিতে হবে, মুষড়ে পড়লে কার্যসিদ্ধি হবে না।

কন্যা (Virgo): অগস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আজ উর্ধ্বতন কর্তৃপক্ষের সমালোচনার মুখে পড়তে হতে পারে, পুরো মনোযোগ কাজে দিন।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। গতে বাঁধা পথে চলে আজ কাজ হবে না, নিজের জন্য কী ভালো সেটা নিজেকেই ঠিক করতে হবে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আজ পরিস্থিতি সম্পর্কে সচেতন থাকুন, নাহলে অতীতে যে ভুল করেছেন, তা আবার ঘটবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজ নানা অপ্রত্যাশিত ঘটনা বিপাকে ফেলবে, তা বলে কাউকে সন্তুষ্ট করার দায় নেবেন না।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আজ নিজের অহংবোধ দূরে সরিয়ে রেখে কাজ করতে পারলে তবেই সাফল্য মিলবে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ অতীতের কোনও ঘটনার পুনরাবৃত্তি হতে পারে, তাই অতীতের থেকে শিক্ষা নিয়েই পদক্ষেপ করুন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ ক্রমাগত এক কাজ থেকে অন্যটায় হাত দিতে হবে, ধৈর্য ধরতে পারলে আপনার সাফল্য নিশ্চিত।

Published by:Dolon Chattopadhyay
First published: