হোম /খবর /উত্তরবঙ্গ /
বেনজির! মোবাইল গেমের মাধ্যমে বাংলার মেয়ে পাচার উত্তরপ্রদেশে, পুলিশের বড় সাফল্য

Women Trafficking: বেনজির! মোবাইল গেমের মাধ্যমে বাংলার মেয়ে পাচার উত্তরপ্রদেশে, পুলিশের বড় সাফল্য

পুলিশের বড় সাফল্য!

পুলিশের বড় সাফল্য!

Women Trafficking: দিল্লি থেকে গ্রেফতার পাচার চক্রের পান্ডা। উত্তরপ্রদেশ থেকে উদ্ধার হয়েছে আলিপুরদুয়ারের পাচার হওয়া ওই কিশোরী।

  • Last Updated :
  • Share this:

#আলিপুরদুয়ার: নজীরবিহীন বললেও কম বলা চলে। মোবাইল গেমেও সক্রিয় নারী পাচার চক্র। মোবাইল গেমের মাধ্যমে ডুয়ার্স থেকে পাচার হওয়া নাবালিকাকে উদ্ধার করা হল উত্তরপ্রদেশ থেকে। দিল্লি থেকে গ্রেফতার পাচার চক্রের পান্ডা। উত্তরপ্রদেশ থেকে উদ্ধার হয়েছে ওই কিশোরী।

আলিপুরদুয়ারের মেন্দাবাড়ি থেকে নিখোঁজ হওয়া কিশোরীকে উত্তরপ্রদেশের একটি গ্রাম থেকে উদ্ধার করে পুলিশ। অনলাইনে গেমে আসক্ত হয়ে ওই কিশোরী নিখোঁজ হয়ে যায় গত ন'মাস আগে। এ বিষয়ে কালচিনি থানায় পরিবারের পক্ষ থেকে একটি মিসিং ডায়েরি করা হয়েছিল। বুধবার কালচিনি থানায় এক সাংবাদিক সম্মেলনে জয়গাঁর অতিরিক্ত পুলিশ সুপার কুন্তল বন্দ্যোপাধ্যায় জানান, ২০২০ সালে লকডাউন শুরুর সময় একটি অভিযোগ পাওয়া গিয়েছিল। জানা যায় ওই কিশোরী নিয়মিত ভিডিও গেম খেলত।

পুলিশ স্থানীয় একজনকে জিজ্ঞাসাবাদ করে একটি সূত্র পেয়ে দিল্লি গিয়ে একজনকে গ্রেফতার করে। তাঁর ফোন ট্র‍্যাক করে উত্তরপ্রদেশের একটি গ্রাম থেকে ওই কিশোরীর খোঁজ মেলে। তাকে উদ্ধার করা হয়েছে। তিনি আর ও বলেন, এটি দিল্লি ও উত্তরপ্রদেশের গ্যাং। মেয়েটিকে দীর্ঘ সময় আটকে রেখেছিল তাঁরা। তাঁর জবানবন্দি থেকে বাকি ঘটনা পরিষ্কার হবে। পুলিশ তদন্ত চালাচ্ছে।

Published by:Suman Biswas
First published:

Tags: Women Trafficking