• Home
  • »
  • News
  • »
  • north-bengal
  • »
  • WB By Poll Results 2021: শোচনীর ফল, মন্ত্রী নিশীথের বুথেও গো হারা হারল বিজেপি! রেকর্ড উদয়নের...

WB By Poll Results 2021: শোচনীর ফল, মন্ত্রী নিশীথের বুথেও গো হারা হারল বিজেপি! রেকর্ড উদয়নের...

নিজের বুথেও মানরক্ষায় ব্যর্থ কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিক

নিজের বুথেও মানরক্ষায় ব্যর্থ কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিক

WB By Poll Results 2021: নিজের বুথেও বিজেপিকে জেতাতে পারেননি পর্যবেক্ষক নিশীথ প্রামাণিক।

  • Share this:

    #দিনহাটা : একুশের শুরুতেই বিধানসভা নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াইয়ের মাধ্যমে দিনহাটা বিধানসভা কেন্দ্রে ৫৭ ভোটে জিতেছিলেন নিশীথ প্রামাণিক। এরপর সাংসদ পদ বহাল রাখতে দিনহাটার বিধায়কপদ ছাড়েন নিশীথ প্রামাণিক। কেন্দ্রীয় মন্ত্রী হিসেবে শপথ নেন। পরেই ঘোষিত হয় উপনির্বাচনের (WB By Poll Results 2021) নির্ঘণ্ট। দিনহাটায় পর্যবেক্ষক হিসেবে নিয়োগ করা হয় নিশীথ প্রামাণিককে (Nisith Pramanik)। তবে পর্যবেক্ষক হিসেবে নিশীথ ফেল করলেন তৃণমূলের উদয়ন গুহর কাছে।

    আরও পড়ুন: ৫৭-র জবাবে ১ লক্ষ ৬৩ হাজার! ইতিহাসে নাম লেখালেন দিনহাটার উদয়ন ঘোষ

    ১ লক্ষ ৪৮ হাজারেরও বেশি ব্যবধানে (WB By Poll Results 2021) সেখানে জয় ছিনিয়ে নেন উদয়ন গুহ। এমনকি নিজের বুথেও বিজেপিকে জেতাতে পারেননি পর্যবেক্ষক নিশীথ প্রামাণিক (Nisith Pramanik)। জানা গিয়েছে, নিশীথ প্রামাণিকের বুথে বিজেপি পিছিয়ে তৃণমূলের থেকে। এই বুথে বিজেপি প্রার্থী (WB By Poll Results 2021) অশোক মণ্ডল মাত্র ৯৫টি ভোট পান। এদিকে তৃণমূল কংগ্রেসের উদয়ন গুহ ৩৬০ ভোট পান এই বুথে। এই বুথে মোট ভোট ৪৯২। কেন্দ্রীয় মন্ত্রীর নিজের বুথেই ২৬৫ ভোটে বিজেপি পিছিয়ে পড়ে। এটা নিশীথ প্রামাণিকের লজ্জার বিষয় বলে খোঁচা দেন উদয়নের ভোটিং এজেন্ট পার্থপ্রতিম রায়।

    আরও পড়ুন: কমিশনের 'না', বিজয়মিছিল নিয়ে দলীয় কর্মীদের কড়া বার্তা দিলেন অভিষেকও

    প্রসঙ্গত, বিধানসভা নির্বাচনে দিনহাটায় তৃণমূলের প্রার্থী ছিলেন উদয়ন গুহ। অপরদিকে, বিজেপির প্রার্থী ছিলেন কোচবিহারের সাংসদ নিশীথ প্রামাণিক। যেহেতু এখানে নিশীথ প্রামাণিক(Nisith Pramanik) ভোটে জিতেও সাংসদ পদকে বেছে নেন, তাই দিনহাটা (WB By Poll Results 2021) আসনটি বিধায়কশূন্য হয়ে পড়ে। আর এই কারণেই এখানে উপনির্বাচন অনুষ্ঠিত হয়। তবে সেই নির্বাচনে যে এভাবে ভরাডুবি হবে তা বোধহয় একেবারেই আশা করেননি বিজেপির কেন্দ্রীয় মন্ত্রী নিশীথ প্রামাণিক।

    Published by:Sanjukta Sarkar
    First published: