• Home
  • »
  • News
  • »
  • north-bengal
  • »
  • UP CM YOGI ADITYANATH WILL JOIN BJP PARIBARTAN YATRA ENDING PROGRAMME IN MALDA SDG

Yogi Adityanath: আগামিকাল ঝটিকা সফরে মালদহে যোগী আদিত্যনাথ, লক্ষ লক্ষ BJP কর্মী-সমর্থক জমায়েতের টার্গেট

যোগী আদিত্যনাথ। ফাইল ছবি।

পরিবর্তন যাত্রার সমাপ্তি অনুষ্ঠানে যোগ দিতে মঙ্গলবার মালদহে আসছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। মালদহের গাজোলে বিজেপির মঞ্চ থেকে কার্যত বিধানসভা ভোটের প্রচার সারবেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী।

  • Share this:

#মালদহ: পরিবর্তন যাত্রার সমাপ্তি অনুষ্ঠানে যোগ দিতে মঙ্গলবার মালদহে আসছেন যোগী আদিত্যনাথ। মালদহের গাজোলে বিজেপির মঞ্চ থেকে কার্যত বিধানসভা ভোটের প্রচার সারবেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী। একইসঙ্গে আগামিকাল জেলায় তৃণমূলে ভাঙন ধরানোর আগাম দাবিও করেছে জেলা নেতৃত্ব। যোগদানের জন্য সভাস্থলে তৈরি করা হয়েছে আলাদা একটি মঞ্চ। আর বিজেপির এই দাবি ঘিরে তৈরি হয়েছে জোর জল্পনা।

উল্লেখ্য, এর আগেও বেশ কয়েকবার মালদহ জেলা পরিষদে ভাঙন ধরনের দাবি করেছিল বিজেপি নেতৃত্ব। সোমবারও জেলা বিজেপির সভাপতি গোবিন্দ চন্দ্র মন্ডল দাবি করেন, মঙ্গলবারের সভায় যোগদানের চমক থাকবে। তৃণমূলের বাঘা বাঘা নেতারা বিজেপিতে যোগদান করবেন। এমনকী চমক থাকবে জেলা পরিষদ নিয়েও।

সূত্রের খবর, তৃণমূলের অন্দরে মালদহ জেলা পরিষদ ধরে রাখা নিয়ে তৎপরতা শুরু হলেও প্রকাশ্যে অবশ্য তৃণমূল নেতৃত্ব জানিয়েছে উচ্চাকাঙ্ক্ষী কেউ তৃণমূল থেকে বিজেপিতে গেলে দলের কোনও ক্ষতি হবে না। এ দিন উত্তরবঙ্গে পরিবর্তন যাত্রা আনুষ্ঠানিক সমাপ্তি হবে গাজোলে। আগে থেকেই এই উপলক্ষে গাজলের সমাবেশে যোগী আদিত্যনাথের উপস্থিত হওয়ার কথা ছিল। কিন্তু, ইতিমধ্যেই বিধানসভা নির্বাচন ঘোষণা হয়ে যাওয়ায় আগামিকালের সভা নতুন মাত্রা পেয়েছে। বিজেপির তরফ থেকে গাজলের কলেজ মাঠে লক্ষাধিক জমায়েতের টার্গেট নেওয়া হয়েছে। ওই সভার জন্য জেলা জুড়ে চলছে প্রচার।

এমনকী এ দিন সকালে মালদহ  শহরে বাড়ি বাড়ি গিয়ে যোগীর সভায় উপস্থিতির জন্য নিমন্ত্রণ পর্ব সারেন বিজেপির রাজ্য সাধারন সম্পাদক সায়ন্তন বসু-সহ অন্যান্য নেতৃত্ব। বিজেপি সূত্রে খবর, কাল লখনউ থেকে বাগডোগরা হয়ে দুপুর  দেড়'টা নাগাদ মালদহের গাজোলে পৌঁছবেন যোগী আদিত্যনাথ। ঘন্টা দুয়েকের ঝটিকা সফরে প্রকাশ্য সভায় বক্তব্য রাখবেন তিনি। দুপুর সাড়ে তিনটেয় ফের একই পথে লখনউ রওনা দেবেন। বিধানসভা ভোট ঘোষণা পর আচরণবিধি চালু হলে রাজ্যে তৃণমূলের অন্দরে আরও ভাঙন ধরানোর কথা বলেছিলেন শুভেন্দু অধিকারী। মালদহে দীর্ঘদিন তৃণমূলের তরফের দলীয় পর্যবেক্ষকের দায়িত্বে ছিলেন শুভেন্দু। সেই সূত্রে মালদহে তৃণমূলের বহু নেতাই শুভেন্দুর সঙ্গে যথেষ্টই ঘনিষ্ঠ।

বিজেপির দাবি মঙ্গলবার মালদহের সভার শুভেন্দু অধিকারী, অর্জুন সিং, বাবুল সুপ্রিয়রা উপস্থিত থাকবেন। এখন শুভেন্দু অধিকারী কাল মালদহে সভামঞ্চে থাকেন কিনা অথবা তাঁর হাত ধরে তৃণমূলের কতটা ভাঙন হয় তা নিয়েই এখন মালদহের রাজনীতিতে জল্পনা।

Sebak DebSarma

Published by:Shubhagata Dey
First published: