corona virus btn
corona virus btn
Loading

বৃষ্টির জলের চাপে ভেঙে গেল নতুন তৈরি রাস্তার কালভার্ট, যোগাযোগ বিচ্ছিন্ন দুই গ্রামের

বৃষ্টির জলের চাপে ভেঙে গেল নতুন তৈরি রাস্তার কালভার্ট, যোগাযোগ বিচ্ছিন্ন দুই গ্রামের

গতকাল রাত থেকে চাকুলিয়ায় প্রবল বৃষ্টি হয়। সেই বৃষ্টিতে বালিগারা গ্রামে জল জমে যায়। জলের চাপে কালভার্ট ভেঙে যাওয়া রাস্তার উপর দিয়ে জল বইছে।

  • Share this:

Uttam Paul

#চাকুলিয়া: চাকুলিয়ায় প্রবল বৃষ্টিতে রাস্তার নবনির্মিত কালভার্ট ভেঙে যাওয়ায় যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে বালিগারা থেকে বলঞ্চা গ্রাম।সম্প্রতি চাকুলিয়া ব্লকের বালিগারা এলাকায় প্রধানমন্ত্রী গ্রাম সড়ক যোজনার রাস্তা নির্মাণ করা হয়। বালিগারা গ্রামে একটি ছোট কালভার্ট তৈরী হয়েছিল। গতকাল রাত থেকে চাকুলিয়ায় প্রবল বৃষ্টি হয়। সেই বৃষ্টিতে বালিগারা গ্রামে জল জমে যায়। জলের চাপে আজ সকালে কালভার্ট ভেঙে যাওয়া রাস্তার উপর দিয়ে জল বইছে। এখনও চাকুলিয়া এলাকায় বৃষ্টি চলছে।

স্থানীয় মানুষের অভিযোগ, চাকুলিয়ার সঙ্গে বলঞ্চা এলাকার মানুষের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। চাকুলিয়া ব্লক প্রশাসনের কর্তারা কেউ ঘটনাস্থলে পৌছাননি। বৃষ্টির পরিমাণ আরও বাড়লে এলাকা প্লাবিত হওয়ার সম্ভাবনা থাকছে। জামসেদ আলম নামে এক গ্রামবাসী জানান, আচমকা বৃষ্টির জলে পাট এবং ভুট্টা চাষের ক্ষতি হওয়ার সম্ভবনা আছে। জেলা পরিষদ সদস্য নারায়ণ সরকার জানিয়েছেন, রাস্তার নিম্ন মানের কাজের অভিযোগ খতিয়ে দেখা হবে। তবে যে পরিমাণ বৃষ্টি হয়েছে, তাতে চাকুলিয়ার সমস্ত রাস্তার উপর জল জমে গিয়েছে। এই জলে ভুট্টা এবং ধানের চারা গাছের ব্যপক ক্ষতির মুখে পড়বেন কৃষকরা। বিষয়টি তিনি জেলা পর্যায়ে জানিয়েছেন বলে জানিয়েছেন নারায়ণবাবু। জরুরি ভিত্তিতে ব়াস্তা সারাইয়ের দাবি করেছেন এলাকার বাসিন্দারা ।

Published by: Simli Raha
First published: June 25, 2020, 7:22 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर