একই দিনে জোড়া ধাক্কা তৃণমূলে|| নিশীথের সঙ্গে দিল্লিতে মিহির

আজই বিজেপিতে যোগ দিতে পারেন মিহির গোস্বামী।

আজ বিকেলেই বিজেপিতে যোগ দিতে পারেন এই তৃণমূল বিধায়ক। তাঁর সঙ্গেই রয়েছেন বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিক।

  • Share this:

    #কলকাতা: এক সঙ্গে ডবল ইঞ্জিন ধাক্কা রাজ্যের শাসক শিবিরে। জল্পনার অবসান ঘটিয়ে মন্ত্রীত্ব ছাড়লেন শুভেন্দু অধিকারী। পাশাপাশি দিল্লি পৌঁছলেন কোচবিহার দক্ষিণের তৃণমূল বিধায়ক মিহির গোস্বামী। সূত্রের খবর আজ বিকেলেই বিজেপিতে যোগ দিতে পারেন এই তৃণমূল  বিধায়ক। তাঁর সঙ্গেই রয়েছেন বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিক।

    শুভেন্দুর মতোই বেশ কয়েকদিন ধরে দলে গুরুত্ব নিয়ে অভিযোগ তুলছিলেন মিহির। তাঁর বক্তব্য ছিল, দশ বছর ধরে দলের অনুগāāত থাকা সত্ত্বেও দল তাঁকে যোগ্য সম্মান দেয়নি। এই জায়গা থেকেই ক্ষোভ বাড়তে থাকে, দল অবশ্য ড্যামেজ কন্ট্রোলের চেষ্টার কসুর করেনি। তাঁকে বোঝাতে চেয়েও ব্যর্থ হন উত্তরবঙ্গের উন্নয়নমন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। বৃহস্পতিবার তিনি ফেসবুকে অভিমান উগরে দেন। সব পদ থেকে সরে দাঁড়ানোর ইচ্ছেও প্রকাশ করেন। এরপরেই শুক্রবার সকালের দিল্লি সফর। সূত্রের খবর, এদিন বিকেলেই বিজেপি অফিস যাবেন তিনি।

    এদিকে দীর্ঘ জল্পনার অবসান ঘটিয়ে এদিন মন্ত্রীত্ব থেকে ইস্তফা দিলেন শুভেন্দু অধিকারীও। মুখ্যমন্ত্রীকে চিঠি লিখে তিনি পদত্যাগের সিদ্ধান্ত জানিয়েছেন। যদিও এখনও বিধায়ক পদে বহাল রয়েছেন তিনি। তবে রাজনৈতিক পর্যবেক্ষকরা বলছেন, শুভেন্দুর দল ছাড়া এখন কেবল সময়ের অপেক্ষা।

    Published by:Arka Deb
    First published: