Home /News /north-bengal /
বিহারে পাচারের হচ্ছিল প্রায় দেড় লক্ষ টাকার বিদেশী মদ, পুলিশের জালে ধরা পড়ল তিন জন

বিহারে পাচারের হচ্ছিল প্রায় দেড় লক্ষ টাকার বিদেশী মদ, পুলিশের জালে ধরা পড়ল তিন জন

ডালখোলা পুলিশের প্রাথমিক অনুমান বিহারে মদ নিষিদ্ধ থাকায় বাংলা থেকে মদগুলো বিহারে পাচার হচ্ছিল। ধৃতদের বুধবার ইসলামপুর মহকুমা আদালতে তোলা হয়েছে।

  • Share this:

Uttam Paul

#ডালখোলা: ডালখোলা বিহারে মদ পাচারে সময় পুলিশের জালে ধরা পড়ল তিনজন। বাজেয়াপ্ত  করা হল ১ লক্ষ ৪৬ হাজার টাকার বিদেশী মদ। আটক করা হয়েছে মদ বহনকারী একটি নম্বরবিহীন গাড়িও। ধৃতদের বুধবার ইসলামপুর মহকুমা আদালতে তোলা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে ডালখোলা থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে,  মঙ্গলবার রাতে ডালখোলা রেলগেটে ডালখোলা পুলিশের নাকা চেকিং চলছিল। সেই সময় একটি নম্বরবিহীন গাড়ি সেই পথ দিয়ে যাচ্ছিল। গাড়িটি তল্লাশী চালাতে গিয়ে বিদেশী  মদের লেবেল লাগানো মোট ৬২৪ ছোট বড় মদের বোতল উদ্ধার হয়। গাড়িতে থাকা তিন ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। ধৃতরা হল রিতেশ কুমার, বিট্টু কুমার ও প্রভাস কুমার। ধৃতদের বাড়ি বিহারের মাধেপুরায়। ডালখোলা পুলিশের প্রাথমিক অনুমান বিহারে মদ নিষিদ্ধ থাকায় বাংলা থেকে মদগুলো বিহারে পাচার হচ্ছিল। ধৃতদের বুধবার ইসলামপুর মহকুমা আদালতে তোলা হয়েছে।  এর সঙ্গে বড় কোনও মদ পাচারচক্র জড়িত আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে ডালখোলা থানার পুলিশ।

Published by:Simli Raha
First published:

Tags: Bihar, Foreign liquor

পরবর্তী খবর