জমি বিবাদ সংঘর্ষে কান কাটা যায় মাধ্যমিক পরীক্ষার্থীর, হাসপাতালে বেডেই পরীক্ষা দিল আহত ছাত্র

জমি বিবাদ সংঘর্ষে কান কাটা যায় মাধ্যমিক পরীক্ষার্থীর, হাসপাতালে বেডেই পরীক্ষা দিল আহত ছাত্র

শারীরিক অবস্থার খুব একটা বিশেষ উন্নতি না হওয়ায় তাকে হাসপাতালেই পরীক্ষার ব্যবস্থা করা হয়।

  • Share this:

#রায়গঞ্জ: জমি বিবাদ সংঘর্ষে কান কাটে মাধ্যমিক পরীক্ষার্থী আকবর আলির। চিকিৎসাধীন অবস্থায় রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে জীবনের প্রথম পরীক্ষায় বসল আহত ছাত্র।

পর্ষদ সুত্রে জানা গিয়েছে, ইটাহার ব্লকের হাইস্কুলের মাধ্যমিক পরীক্ষার্থী আকবর আলির পরীক্ষা কেন্দ্র ছিল ইটাহার হাই স্কুলে। কিন্তু গত রবিবার বিকেল থেকে সে রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতালে সার্জিকাল বিভাগে চিকিৎসাধীন রয়েছে। তবে মঙ্গলবার শারীরিক অবস্থার খুব একটা বিশেষ উন্নতি না হওয়ায় তাকে হাসপাতালেই পরীক্ষার ব্যবস্থা করা হয়।

পরিবার সূত্রে জানা গিয়েছে, গত রবিবার সকালে তার খুড়তুতো ভায়েরা আচমকা আকবরের বাবা মহিবুর আলির উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায় বলে অভিযোগ। ঘটনায় মহিবুর আলির মাথা ফেটে যায় বলে অভিযোগ। এদিকে বাবাকে রক্তাক্ত অবস্থায় দেখে ঘর থেকে বেরিয়ে আসতেই আকবরের উপরে তার দুই খুড়তুতো ভাই আনার আলি ও মিনার আলি ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায় বলে অভিযোগ। এই ঘটনায় তার বাঁ কান কেটে যায়। এই ঘটনার পরই রবিবার রাত থেকেই আকবর আলি ও তার বাবা মহিবুর আলি রায়গঞ্জ মেডিকেলে চিকিৎসাধীন। পরিবারের পক্ষ থেকে ইটাহার থানায় অভিযুক্তদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

First published: February 18, 2020, 4:35 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर