• Home
  • »
  • News
  • »
  • north-bengal
  • »
  • পরিকল্পনা বাতিল, ছেলের পঞ্চম জন্মদিনের টাকা মুখ্যমন্ত্রীর ত্রান তহবিলে দিলেন শিলিগুড়ির দম্পতি

পরিকল্পনা বাতিল, ছেলের পঞ্চম জন্মদিনের টাকা মুখ্যমন্ত্রীর ত্রান তহবিলে দিলেন শিলিগুড়ির দম্পতি

ব্যক্তিগতভাবে নিজের এক মাসের বেতন এবং ১ লাখ ২১ হাজার টাকার চেক জমা করলেন রাজ্যের পর্যটনমন্ত্রী গৌতম দেব।

ব্যক্তিগতভাবে নিজের এক মাসের বেতন এবং ১ লাখ ২১ হাজার টাকার চেক জমা করলেন রাজ্যের পর্যটনমন্ত্রী গৌতম দেব।

ব্যক্তিগতভাবে নিজের এক মাসের বেতন এবং ১ লাখ ২১ হাজার টাকার চেক জমা করলেন রাজ্যের পর্যটনমন্ত্রী গৌতম দেব।

  • Share this:

#শিলিগুড়িঃ করোনার জাল ছড়াচ্ছে সর্বত্রই। এর মোকাবিলায় বেশ কিছু পদক্ষেপ নিয়েছে রাজ্য এবং কেন্দ্র। টানা ২১ দিন দেশ জুড়ে লকডাউনের ডাক দিয়েছেন প্রধানমন্ত্রী। দেশের বিভিন্ন রাজ্যেই বাড়ছে করোনার প্রভাব। মহারাষ্ট্র থেকে গুজরাট। মধ্যপ্রদেশ থেকে দিল্লি। সর্বত্রই ছড়িয়ে পড়েছে মারণ করোনা ভাইরাস। তুলনায় প্রকোপ কম পশ্চিমবঙ্গে। তবুও রাজ্য জুড়েই নেওয়া হয়েছে চরম সতর্কতা। আতঙ্কিত নয়, সতর্ক থাকুন। বাড়ির বাইরে বের হবেন না। বার বার বলছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। করোনা মোকাবিলায় মুখ্যমন্ত্রী করোনা ত্রান তহবিল খোলা হয়েছে। সেখানে প্রতিদিনই রাজ্যের সেলিব্রিটি থেকে রিক্সাওয়ালা, বিধায়ক, সাংসদ থেকে মন্ত্রীরা। প্রতিদিনই অনুদান করছেন এই ত্রান তহবিলে।

প্রথমদিন থেকেই মুখ্যমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে পাশে থাকবার আশ্বাস দিয়েছে শহর শিলিগুড়ি। কখনও শিলিগুড়ির মহকুমা শাসক, কখনও  আবার রাজ্যের পর্যটনমন্ত্রীর মাধ্যমে মুখ্যমন্ত্রীর ত্রান তহবিলে অর্থ অনুদান করছেন। আজও শহরের একাধিক ব্যক্তি, সংগঠন পাশে থাকার বার্তা দিয়েছেন। মুখ্যমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে ত্রান তহবিলে ব্যক্তিগতভাবে নিজের এক মাসের বেতন এবং ১ লাখ ২১ হাজার টাকার চেক জমা করলেন রাজ্যের পর্যটনমন্ত্রী গৌতম দেব। এদিন তাঁর হাতে এক লাখ টাকার চেক তুলে দেয় শহরের একটি ডায়াগোনস্টিক সেন্টার।

এগিয়ে এসেছেন শিলিগুড়ির ২২ নং ওয়ার্ডের বাসিন্দা বাপন ঘোষ ও পাঞ্চালী ঘোষ। আজ তাঁদের ছেলে রুদ্রায়ন ঘোষের পঞ্চম জন্মদিন ছিল। করোনার জন্যে জন্মদিনের অনুষ্ঠান বাতিল করে ২৫ হাজার টাকার চেক তুলে দিয়েছেন করোনা ত্রান তহবিলে। যা যথেষ্টই তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন শহরবাসী। এক অন্য বার্তাও বটে! গতকালই বিধাননগরের সৌনভ নিজের ১৪ তম জন্মদিন পালন করে ভবঘুরেদের সাথে। এগিতে এসছেন শিলিগুড়ি অ্যাথলেটিক ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সদস্যরাও। তারা ২১ হাজার টাকার চেক তুলে দিলেন পর্যটনমন্ত্রীর হাতে।

Partha Pratim Sarkar

Published by:Shubhagata Dey
First published: