স্কুলছাত্রী তরুণীকে রাস্তায় ধরে টানাটানি, প্রতিবাদ করায় মুখে ব্লেড চালিয়ে দিল যুবক

স্কুলছাত্রী তরুণীকে রাস্তায় ধরে টানাটানি, প্রতিবাদ করায় মুখে ব্লেড চালিয়ে দিল যুবক
  • Share this:

Sebak DebSarma

#মালদহ: উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় মালদহে স্কুলছাত্রী তরুণীর মুখে ব্লেড চালাল যুবক । ঘটনাটি ঘটেছে চাঁচল থানার তরলতলা এলাকায়। দ্বাদশ শ্রেণীর ওই ছাত্রী চাঁচোল সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন ।ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত যুবক মামুন আলি। ঘটনায় চাঁচোল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে । অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে চাঁচোল থানার পুলিশ। জানা গিয়েছে, খরবা হাইস্কুলের দ্বাদশ শ্রেণীর পড়ুয়া ছাত্রী এদিন আরো দুই বান্ধবীর সঙ্গে বাড়ি থেকে বারো গাছিয়া এলাকায় প্রাইভেট টিউশন পড়তে যাচ্ছিল। মাঝে পথ আটকায় অভিযুক্ত যুবক। শুরু হয় প্রকাশ্য রাস্তায় হাত ধরে টানাটানি। ঘটনার প্রতিবাদ করে ওই তরুণী ।

এরপর ওই ছাত্রীর সহপাঠী দুই ছাত্রীকে ভয় দেখিয়ে এলাকা ছেড়ে চলে যেতে বলে ওই যুবক। ছাত্রীর দাবি, ওই যুবকের হাত ছাড়ানোর চেষ্টা করার সময় আচমকাই বাম গালে ব্লেড চালায় অভিযুক্ত যুবক । এরপর এলাকা ছেড়ে পালিয়ে যায় সে । সঙ্গে থাকা বন্ধুরা ওই ছাত্রীর বাড়িতে খবর দেন।

এরপর তাকে আনা হয় চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে। ওই ছাত্রীর গালে গভীর ক্ষত রয়েছে। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায় । পরিবারের পক্ষ থেকে পুলিশের সাহায্য চেয়ে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্ত যুবকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে আক্রান্ত তরুণী । ঘটনায় পথ নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। পুলিশ জানিয়েছে , অভিযুক্তকে গ্রেপ্তার করার জন্য সবরকম চেষ্টা শুরু হয়েছে। গ্রেপ্তারের পর অভিযোগের ভিত্তিতে আইনানুগ পদক্ষেপ নেওয়া  হবে।

First published: February 9, 2020, 9:25 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर