corona virus btn
corona virus btn
Loading

লকডাউনে জরুরি ওষুধ সরবরাহের বোর্ড ঝুলিয়ে মাদক পাচারের চেষ্টা

লকডাউনে জরুরি ওষুধ সরবরাহের বোর্ড ঝুলিয়ে মাদক পাচারের চেষ্টা

মালদহের মোথাবাড়ি থানা এলাকায় গাড়িসহ চারজনকে গ্রেফতার করল পুলিশ। বাজেয়াপ্ত করা হয়েছে ৩০০০ নেশার ট্যাবলেট এবং ৪৫০বোতল কফ সিরাপ।

  • Share this:

#মালদহ: দামি গাড়ির সামনে স্টিকারে লেখা -"ইমার্জেন্সি সার্ভিসেস মেডিসিন সাপ্লাই"। গাড়ির ভিতরে চালক-সহ চার যুবক।সন্দেহজনক মনে হতেই গাড়ি থামিয়ে জিজ্ঞাসাবাদ পুলিশের। এরপর গাড়ির ভেতরে মিলল কয়েক হাজার মাদক ট্যাবলেট এবং  নির্দিষ্ট একটি কোম্পানির প্রচুর কফ সিরাপ। লকডাউনে ওষুধ সরবরাহের ছাড়কে কাজে লাগিয়ে মাদক পাচারের ঘটনা প্রকাশ্যে এল মালদহে।

মালদহের মোথাবাড়ি থানা এলাকায় গাড়িসহ চারজনকে গ্রেফতার করল পুলিশ। বাজেয়াপ্ত করা হয়েছে ৩০০০ নেশার ট্যাবলেট এবং ৪৫০বোতল কফ সিরাপ। পুলিশ জানিয়েছে, লকডাউন চলাকালীন বিভিন্ন জায়গায় নাকা চেকিং চালানো হচ্ছে। সেইমতো শুক্রবার সকালে মোথাবাড়ি থানার আমলিতলা এলাকায় ওসির নেতৃত্বে চলছিল নাকা চেকিং। সেই সময় ঘটনাস্থলে হাজির হয় জরুরি ওষুধ সাপ্লাইয়ের স্টিকার লাগানো একটি গাড়ি। এরপর পুলিশ গাড়ির আরোহীদের জিজ্ঞাসাবাদ করতেই বেরিয়ে আসে মাদক পাচারের কারবার।

পুলিশ জানিয়েছে, ধৃত নাবিদুল শেখ, নুর আলম খান, শাহেদ আলী খান- তিনজনই মোথাবাড়ি থানা এলাকার বাসিন্দা। অন্যজন সাবির সেখ কালিয়াচক থানার বালিয়াডাঙ্গা এলাকার বাসিন্দা। সবমিলিয়ে কয়েক লক্ষ টাকার মাদক ট্যাবলেট এবং কফ সিরাপ বাজেয়াপ্ত করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তাদের হেফাজতে নিচ্ছে পুলিশ। কোথা থেকে এত বিপুল পরিমাণ মাদক ট্যাবলেট ও সিরাপ আনছিল এবং এগুলো কোথায় সরবরাহ করা হতো তা খতিয়ে দেখছে মোথাবাড়ি থানার পুলিশ।এরআগে মালদহে হবিবপুরে অ্যাম্বুলেন্সে মদ পাচারের ঘটনা ধরা পড়েছিল। এবার ওষুধ সরবরাহের গাড়িতে মাদক পাচারের ঘটনা ধরা পড়ায় নাকা চেকিং আরো জোরদার করার সিদ্ধান্ত নিয়েছে পুলিশ।

First published: April 17, 2020, 3:35 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर