corona virus btn
corona virus btn
Loading

আজও চাকা গড়াল না অধিকাংশ বেসরকারি বাসের, হয়রানির মুখে পড়তে হয় যাত্রীদের

আজও চাকা গড়াল না অধিকাংশ বেসরকারি বাসের, হয়রানির মুখে পড়তে হয় যাত্রীদের

আগামী কয়েকদিনের মধ্যে পরিষেবা আরও স্বাভাবিক হবে বলে দাবি বাস মালিকদের।

  • Share this:

#মালদহ: শুক্রবারও মালদহে পথে নামল না প্রায় ৭০ ভাগ বেসরকারি বাস। এরপর ফলে ব্যাপক দুর্ভোগের মধ্যে পড়েন যাত্রীরা। সরকারি বাস রাস্তায় নামলেও তা ছিল প্রয়োজনের তুলনায় অনেক কম। ফলে বিভিন্ন গন্তব্যে পৌঁছানোর জন্য বাসের জন্য ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করে কার্যত নাকাল হন যাত্রীরা।

মালদহ জেলায় প্রায় ৩০০ বেসরকারি বাস রয়েছে। এরমধ্যে ৭০ টির মতো বাস এদিন  রাস্তায় নামে। বাস মালিকদের অভিযোগ মালদহে অনেক রুটে বাস চালালেও এখনও পর্যাপ্ত যাত্রী মিলছে না। ফলে বাস চালাতে গিয়ে তাদের দৈনন্দিন লোকসানের মুখে পড়তে হচ্ছে। এছাড়া বাস চালক ও পরিবহন কর্মীরাও অনেকে আতঙ্কিত হয়ে এখনও কাজে যোগ দিতে চাইছেন না। এই কারণেই মালদহে রাস্তায় বাস কম নেমেছে বলে দাবি বেসরকারি বাস মালিকদের।

তবে আগামী কয়েকদিনের মধ্যে পরিষেবা আরও স্বাভাবিক হবে বলে দাবি বাস মালিকদের। যদিও যাত্রীদের দাবি, দীর্ঘক্ষণ দাঁড়িয়েও বাস পাওয়া যাচ্ছেনা বিভিন্ন রুটে। মালদহের বিভিন্ন  এলাকার এমনকি উত্তর ও দক্ষিণ দিনাজপুরের বিভিন্ন গন্তব্যে যাওয়ার জন্য এদিন মালদহের রথবাড়ি মোড়ে বাস স্টপেজে বহু যাত্রী দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে। রাস্তায় যাত্রী কম এমন বিষয় মানতে নারাজ যাত্রীদের একাংশ। যদিও পরিবহন শ্রমিকরা দাবি করছেন, এখনও মালিকপক্ষ তাদের সুরক্ষার প্রয়োজনীয় ব্যবস্থা করছেন না। এই অবস্থায় আতঙ্ক রয়েছে এবং অনেকে কাজে যোগ দিতে চাইছেন না এটাই বাস্তব চিত্র।

Published by: Dolon Chattopadhyay
First published: June 5, 2020, 7:36 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर