উত্তরবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

মোটরবাইক ছিনতাই করতে ব্যর্থ হওয়ায় এক ব্যক্তিকে দুষ্কৃতীদের গুলি

মোটরবাইক ছিনতাই করতে ব্যর্থ হওয়ায় এক ব্যক্তিকে দুষ্কৃতীদের গুলি

টাকা পয়সা লুঠ করে নেওয়ার পর মোটরবাইক ছিনতাই করার চেষ্টা করে।

  • Share this:

#রায়গঞ্জ: এক যুবকের মোটরবাইক ছিনতাই করার চেষ্টায় ব্যার্থ হয়ে গুলি চালালো দুস্কৃতীরা।  গুলিতে গুরুতর জখম ওই যুবক। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ থানার বাহিনে গ্রামপঞ্চায়েতের হাটমনি এলাকায়। স্থানীয় বাসিন্দারা গুলিবিদ্ধ আহত  যুবক নূর আলমকে রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে রায়গঞ্জ থানার পুলিশ।  দুস্কৃতীদের খোঁজে তল্লাশি অভিযান চালালোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  সোমবার রাত দশটা নাগাদ রায়গঞ্জ শহরের পশ্চিম বীরনগর এলাকার বাসিন্দা নূর আলম একটি জরুরি প্রয়োজনে বিহারে তাঁর শ্বশুরবাড়ি যাওয়ার জন্য মোটরবাইক নিয়ে রওনা হন। পথে বাহিন গ্রামপঞ্চায়েতের হাটমনি এলাকায় দুস্কৃতীরা তার পথ আগলে দাঁড়ায়। কাছে থাকা টাকা পয়সা লুঠ করে নেওয়ার পর মোটরবাইক ছিনতাই করার চেষ্টা করে। নূর আলম বাধা দিতেই তাঁকে গুলি করে চম্পট দেয় দুস্কৃতীরা।  স্থানীয় বাসিন্দারা তাকে উদ্ধার করে রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

হাসপাতালে চিকিৎসাধীন নূর আলম বলেন, হাটমনি এলাকায় ছয়জনের এক দুস্কৃতীর দল তার পথ আগলে দাঁড়ায়। মোবাইল ফোন,  নগদ ২৫০০ টাকা ছিনতাই করার পর মোটরবাইকটি ছিনতাই করতে গেলে নূর বাধা দেন। বাধা পেয়েই দুস্কৃতীরা গুলি করে। এরপর গুলিবিদ্ধ নূরকে ফেলে চম্পট দেয় দুস্কৃতীরা।  গুরুতর জখম নূরের আর্ত চিৎকার শুনে স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন।  তারাই নূর আলমকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।  খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে রায়গঞ্জ থানার পুলিশ।  দুস্কৃতীদের খোঁজে তল্লাশি অভিযান চালানোর পাশাপাশি ঘটনার তদন্তে নেমেছে রায়গঞ্জ থানার পুলিশ। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে বাহিন হাটমনি এলাকায়।

Published by: Pooja Basu
First published: October 7, 2020, 3:14 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर