Home /News /north-bengal /
Rape in West Bengal: বিস্কুট খাবি? প্রলোভন দেখিয়ে একরত্তি কন্যাকে ধর্ষণ যুবকের! তোলপাড় রায়গঞ্জ

Rape in West Bengal: বিস্কুট খাবি? প্রলোভন দেখিয়ে একরত্তি কন্যাকে ধর্ষণ যুবকের! তোলপাড় রায়গঞ্জ

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

Rape in West Bengal: ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত মুজাফফর আলি নামে ওই যুবক। ওই যুবকের খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

  • Share this:

    #রায়গঞ্জ: হাঁসখালির পর এবার দ্বিতীয় শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণ করে খুন করার চেষ্টার অভিযোগ উঠল স্থানীয় এক যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ থানার তেঁতুলতলা গ্রামে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ও চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। এই ঘটনায় ওই ছাত্রীর পরিবারের পক্ষ থেকে ওই যুবকের বিরুদ্ধে রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হলেও অভিযুক্তকে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত মুজাফফর আলি নামে ওই যুবক। ওই যুবকের খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

    পরিবারসূত্র জানা গিয়েছে, রায়গঞ্জ থানার তেঁতুলতলার বাসিন্দা হারুন রসিদ পেশায় শ্রমিকেরা কাজ করে৷ রসিদের মেয়ে স্থানীয় তেঁতুলতলা প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী। গতকাল বিকেলে ওই গ্রামের যুবক মোজাফফর আলি ওই ছাত্রীকে বিস্কুট দিতে চাইলে ওই ছাত্রী নিতে রাজি হচ্ছিল না। তখনই তাকে অভিযুক্ত ওই যুবক তার বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ। এই ঘটনাটি কাউকে জানালে তাকে মেরে ফেলারও হুমকি দেয় বলে অভিযোগ।

    আরও পড়ুন: এত বড় কাতলা! পদ্মার রেকর্ডধারী মাছটির ওজন আর দাম শুনলে চমকে উঠতেই হবে!

    ওই ছাত্রী বাড়ি গিয়ে গোটা ঘটনাটি তার মা-কে জানায়। এই ঘটনা জানাজানি হতেই এলাকায় ব্যাপার চাঞ্চল্য ছড়িয়ে পরে। ঘটনার পর তারা রায়গঞ্জ থানায় ছুটে আসে। ওই ছাত্রীকে চিকিৎসার জন্য রায়গঞ্জ জেলা গর্ভামেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। এই ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত মোজাফফর আলি। ওই ছাত্রীর পরিবারের পক্ষ থেকে রায়গঞ্জ থানার একটি লিখিত অভিযোগ দায়ের করে ওই যুবকের বিরুদ্ধে।

    আরও পড়ুন: রাজ্যের উন্নয়নে বিরাট পদক্ষেপ, নবান্নের এক বৈঠক ঘিরে শোরগোল তুঙ্গে

    ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ওই ছাত্রীর মা জানিয়েছেন, ''মোজাফফর আলি আমার মেয়ের সঙ্গে এমন কাজ করেছে, তার উপযুক্ত শান্তির দাবি জানাচ্ছি।'' অন্যদিকে স্থানীয় বাসিন্দা কবির আলি জানিয়েছেন, ''আগেও এই গ্রামে এধরণের ঘটনা ঘটেছিল, কিন্তু তখন কোনও বিচার হয়নি। আবার ফের এমন ঘটনা ঘটেছে। এবার ওই মোজাফফর আলির উপযুক্ত শান্তি চাই।''

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Minor girl Raped, West Bengal news

    পরবর্তী খবর