‘যারা আসবে সবাইকে খাওয়াব’, তৃণমূলে যোগ দিয়ে জানাল মাহালি দম্পতি

সংবাদমাধ্যমের সামনে গীতা ও রাজু মাহালি স্পষ্ট জানিয়ে দিয়েছেন, চাপ নয়, স্বেচ্ছায় যোগ দিয়েছেন ঘাসফুলে।

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:May 03, 2017 04:10 PM IST
‘যারা আসবে সবাইকে খাওয়াব’, তৃণমূলে যোগ দিয়ে জানাল মাহালি দম্পতি
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:May 03, 2017 04:10 PM IST

#শিলিগুড়ি: মাত্র আটদিনের ব্যবধান। বিজেপির সর্বভারতীয় সভাপতিকে মাটিতে বসিয়ে কলাপাতায় ভাত, ডাল, তরকারি খাইয়ে সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন। তার আট দিন পরই তৃণমূলে যোগ দিলেন নকশালবাড়ির মাহালি দম্পতি। স্বভাবতই প্রশ্ন উঠেছে মাত্র আটদিনের মধ্যে কী করে পাল্টে গেল চিত্রটা ? এমন কী ঘটল ? কোনও চাপে পড়ে বাধ্য হয়ে কী এই পদক্ষেপ নিয়েছে নকশালবাড়ির এই দম্পতি ৷ তবে সংবাদমাধ্যমের সামনে  গীতা ও রাজু মাহালি স্পষ্ট জানিয়ে দিয়েছেন, চাপ নয়, স্বেচ্ছায় যোগ দিয়েছেন ঘাসফুলে।

ভাতের জবাবে চা। বলাই যায়। এই তো সেদিন। নকশালবাড়ি থেকে বুথ চলো আন্দোলন শুরু করার আগে মাহালি দম্পতির বাড়ির দাওয়ায় বসে পাত পেড়ে ভাত খেলেন বিজেপি সভাপতি । সঙ্গে দিলীপ ঘোষ-সহ বিজেপির শীর্ষনেতারা । সপ্তাহ কাটতেই সব ঘুরে গেল। তৃণমূলে যোগ দিলেন গীতা ও রাজু মাহালি। এবার সেই একই দাওয়ায় বসে জমিয়ে চা খেলেন মন্ত্রী গৌতম দেব। মাঝের কটাদিন রাজনৈতিক তর্জায় শিরোনামেই ছিলেন আদিবাসী এই দম্পতি।

মঙ্গলবার থেকেই নিখোঁজ ছিলেন ওই দম্পতি ৷ বিজেপি সম৪থক ও ক৪মীরা অভিযোগ জানান যে অপহরণ করা হয়েছে ওই দম্পতিকে ৷ অভিযোগের আঙুল উঠে তৃণমূলের দিকে ৷ বুধবার নকশালবাড়ির দলীয় কার্যালয় মাহালি দম্পতির হাতে দলের পতাকা তুলে দেন গৌতম দেব। তারপর গীতা-রাজুর বাড়িতে বসে চা চক্র।

অপহরণের বিষয়ে জিজ্ঞাসা করা হলে পুরো বিষয়টি অস্বীকার করেন তারা ৷ গীতা জানান, ‘তৃণমূলে যোগ দিয়ে ভালো লাগছে ৷ এর আগে আমি কোনও দলে ছিলাম না ৷ এর আগে কোনও রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত ছিলাম না ৷ মঙ্গলবার সারা রাত আমার দাদার বাড়িতে ছিলান ৷ আমাদের উপর কোনও চাপ নেই ৷ স্বেচ্ছায় তৃণমূলে যোগ দিয়েছি ৷’

অন্যদিকে রাজু মাহালি জানিয়েছেন, ‘আমাদের উপর কোনও চাপ সৃষ্টি করা হয়নি ৷ আমার খুব ভালো লাগছে ৷’ অমিত শাহ তাদের বাড়িতে খেয়ে খুব খুশি হেয়ছিলেন ৷ এই বিষয়ে জিজ্ঞাসা করাতে তিনি আও জানান কেবল অমিত শাহ নয়, ‘যে আসবেন তাকেই খাওয়াব ৷ সবাই আসলে সবাই খুশি হবে ৷’

First published: 04:10:12 PM May 03, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर