Home /News /north-bengal /
Train Cancel|| উত্তরবঙ্গ যাওয়ার টিকিট কেটেছেন? আগামী সপ্তাহে বাতিল অসংখ্য ট্রেন, দেখুন তালিকা...

Train Cancel|| উত্তরবঙ্গ যাওয়ার টিকিট কেটেছেন? আগামী সপ্তাহে বাতিল অসংখ্য ট্রেন, দেখুন তালিকা...

North Bengal connecting train from Howrah and Sealdah cancel: সাময়িক ভাবে বাতিল থাকছে গৌড় এক্সপ্রেস, রাধিকাপুর এক্সপ্রেস, তিস্তা তোর্সা, কামরূপ এক্সপ্রেস, বালুরঘাট এক্সপ্রেস, হাটে বাজারে এক্সপ্রেস, পাহাড়িয়া এক্সপ্রেস, কামাখ্যা-পুরি এক্সপ্রেস, যোগবাণী এক্সপ্রেস ছাড়াও বেশ কিছু স্পেশ্যাল ট্রেন।

আরও পড়ুন...
  • Share this:

#মালদহ: আবার রেল যোগাযোগ ব্যবস্থা বিপর্যস্ত হতে চলেছে রাজ্যে। যার ফলে বিপাকে পড়বেন অসংখ্য রেলযাত্রী। উত্তরবঙ্গ ও দক্ষিণবঙ্গের মধ্যে রেল যোগাযোগ বিপর্যস্ত হতে চলেছে আগামী ২৭-৩০ মে পর্যন্ত। রেল সূত্রে জানা গিয়েছে, দক্ষিণবঙ্গের ব্যান্ডেল, আদি সপ্তগ্রাম ও মগরা স্টেশন এলাকায় রেললাইন সংস্কারের কাজ শুরু হতে চলেছে। এর জন্য চার দিনের জন্য বাতিল হতে চলেছে প্রায় ৪৩ টি ট্রেন। পাশাপাশি রুট পরিবর্তন করা হবে আরও প্রায় ১৫টি ট্রেনের ।

কলকাতা থেকে দক্ষিণবঙ্গগামী ট্রেনের সংখ্যায় বেশি। তবে, উত্তরবঙ্গ ও দক্ষিণবঙ্গের মধ্যে সংযোগকারী বহু গুরুত্বপূর্ণ ট্রেন চলবে না। সাময়িক ভাবে বাতিল থাকছে মালদহ থেকে কলকাতা যাওয়ার গৌড় এক্সপ্রেস। বাতিল করা হয়েছে রাধিকাপুর এক্সপ্রেস, তিস্তা তোর্সা, কামরূপ এক্সপ্রেস, বালুরঘাট এক্সপ্রেস, হাটে বাজারে এক্সপ্রেস, পাহাড়িয়া এক্সপ্রেস, কামাখ্যা-পুরি এক্সপ্রেস, যোগবাণী এক্সপ্রেস ছাড়াও বেশ কিছু স্পেশ্যাল ট্রেন।  এ দিকে একাধিক ট্রেন বাতিল হয়ে যাওয়ার ফলে বিপাকে রেল যাত্রীরা। মঙ্গলবার মালদহ টাউন স্টেশনের রিজার্ভেশন কাউন্টারে রেল যাত্রীদের টিকিট বাতিল করার ভিড় দেখা গিয়েছে ।

আরও পড়ুন: বউবাজার মেট্রো বিপর্যয়ে বর্ধিত বাড়ি ভাড়া পাচ্ছেন না গৃহহীনরা, ভুরি ভুরি অভিযোগ

পূর্ব রেলের মালদহের ডিআরএম যতীন্দ্র কুমার জানান, ব্যান্ডেল, আদি সপ্তগ্রাম ও মগরা স্টেশন এলাকায় রেললাইন সংস্কারের কাজ শুরু হওয়ার জন্য বেশ কয়েকদিন ব্যাহত হবে রেল পরিষেবা। বন্ধ থাকবে বেশ কিছু ট্রেন। যাত্রীদের সুবিধার জন্য আগাম বিষয়টি জানিয়ে দেওয়া হয়েছে।

এ দিকে ট্রেন বাতিলের ফলে সমস্যায় পড়েছেন রেল যাত্রীরা। অনেকেই কলকাতা হয়ে চিকি‍ৎসার জন্য বাইরে যাওয়ার পরিকল্পনা করেছিলেন। ফলে রোগীদের চিকিৎসার ফলে গন্তব্যে পৌচ্ছন নিয়ে তৈরি হয়েছে উদ্বেগ। পাশাপাশি সমস্যায় ব্যাবসায়ী মহল। পরপর এভাবে ট্রেন বাতিল ফলে ব্যাবসা বানিজ্যে প্রভাব পড়বে বলে জানিয়েছেন মালদহ মাচেন্ট চেম্বার অফ কমার্সের সভাপতি জয়ন্ত কুণ্ডু।

Sebak DebSarma
Published by:Shubhagata Dey
First published:

Tags: Indian Railways

পরবর্তী খবর