হোম /খবর /উত্তরবঙ্গ /
আবার সেই ধূপগুড়ি! প্রেমিকার বাড়ির সামনে ধর্নায় বসে বিষ খেল প্রেমিক

Dhupguri: আবার সেই ধূপগুড়ি! প্রেমিকার বাড়ির সামনে ধর্নায় বসে বিষ খেল প্রেমিক

Dhupguri: বারবার কেন এমন ধর্নার মতো ঘটনা ধূপগুড়িতেই ঘটছে! উঠছে প্রশ্ন।

  • Last Updated :
  • Share this:

#ধূপগুড়ি, রকি রায়চৌধুরি: অনন্ত বর্মনের কথা মনে আছে? প্ল্যাকার্ড হাতে নিয়ে প্রেমিকার বাড়ির সামনে ধর্নায় বসেছিলেন। সেই অনন্তকে এত তাড়াতাড়ি ভুলে যাননি তো! আসলে তিনিই তো অনেক প্রেমিককে ধর্নার রাস্তা দেখিয়েছিলেন। আর বারবার ধূপগুড়িতেই হচ্ছে এমন কাণ্ড! কী হচ্ছে ধূপগুড়িতে? বিয়ের দাবিতে একের পর এক ঘটনা ঘটেই চলেছে। কখনো যুবক যুবতীর ধর্না, আবার কখনো বিবাহিত মহিলার ধর্না বিবাহিত যুবকের বাড়ির সামনে।

অতীতে বারবার প্রেমিকাকে প্রেমিকের কাছে ভালবাসার দাবি তুলতে দেখা গিয়েছে। বারবার মেয়েরাই তাঁদের প্রেমিকের ভালবাসা ফেরত পেতে ধর্না বা অন্য কোনও পথ বেছে নিয়েছেন। তবে অনন্ত বর্মন যে অন্য ট্রেন্ড এনেছিলেন। তিনি জানতে পেরেছিলেন, প্রেমিকার অন্য কোথাও বিয়ে ঠিক হচ্ছে! দেরি করেননি অনন্ত। প্রেমিকার বাড়ির সামনে মশারি টাঙিয়ে ধর্নায় বসে পড়েছিলেন তিনি। শেষ পর্যন্ত প্রেমিকা লিপিকাকে বিয়ে করেছিলেন অনন্ত।

আরও পড়ুন- ডুয়ার্সের বীরপাড়া চা বাগানে পিটিয়ে খুন করা হল চিতাবাঘকে! সামনে এল ভয়াবহ ভিডিও

এর পর ধূপগুড়িতে ধর্নার একের পর এক কাণ্ড ঘটেছে। প্রেমিকের বাড়ির সামনে টানা ৩৬ ঘণ্টা ধর্নায় বসেছিলেন অঞ্জনা নামে এক মহিলা। বারবার ধূপগুড়ির নাম উঠে আসছে প্রেমিক-প্রেমিকার ধর্নার ঘটনায়। এবার আবার ফোনে প্রেম। তার পর বিয়ের দাবিতে ধর্না। আবার মেয়ে রাজি না হওয়ায় ধর্নাস্থলেই আত্মহত্যার চেষ্টা যুবকের। ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধ্যায়। ধূপগুড়ি ব্লকের ভেমটিয়া এলাকায়। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

আরও পড়ুন- উড়ছে ড্রোন, সরছে বনবস্তি! বক্সায় এখন 'তাঁকে' খুঁজতেই দক্ষযজ্ঞ

জানা গিয়েছে, খলাইগ্ৰাম এলাকার যুবকের সঙ্গে ফোনে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল ভেমটিয়ার এক যুবতীর। এর পর এদিন সন্ধ্যায় যুবকটি যুবতীর বাড়িতে বিয়ের দাবিতে ধর্নায় বসে। এদিকে যুবতীর অন্যত্র একটি ছেলের সঙ্গে বিয়ে ঠিক হয়ে গিয়েছে। যার ফলে মেয়েটি সরাসরি প্রাক্তন প্রেমিককে বিয়ে করবে না বলে জানিয়ে দেয়। আর এর পরই সেই যুবক বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। তাঁকে তড়িঘড়ি ধূপগুড়ি গ্ৰামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন তিনি। কিন্তু প্রশ্ন উঠছে, বারবার কেন এমন সব কাণ্ড ধূপগুড়িতেই ঘটছে‍!

Published by:Suman Majumder
First published:

Tags: Dhupguri, Love Relationship, Love Story, Lover