রাজ্যপাল প্রশাসনিক বৈঠকের নামে নাটক করছেন, রায়গঞ্জে তোপ সিপিআইএম নেতা মহম্মদ সেলিমের

রাজ্যপাল প্রশাসনিক বৈঠকের নামে নাটক করছেন, রায়গঞ্জে তোপ সিপিআইএম নেতা মহম্মদ সেলিমের
সিপিআইএম নেতা মহম্মদ সেলিম ৷ ফাইল ছবি ৷

রাজ্যের মুখ্যমন্ত্রী, প্রশাসনিক কর্তাদের নিয়ে বিস্তর অভিযোগ থাকলে কিন্তু রাজ্যপাল যেটা করছেন সেটা তার কাজের মধ্যে পড়ে না।

  • Share this:

#রায়গঞ্জ: রাজ্যপালের প্রশাসনিক বৈঠকের নামে নাটক করছেন । আজ রায়গঞ্জে এসে রাজ্যপালের বিরুদ্ধে এমনই অভিযোগ করলেন সিপিএমের পলিটব্যুরোর সদস্য মহঃসেলিম। তাঁর অভিযোগ রাজ্যের মুখ্যমন্ত্রী যেভাবে জেলায় জেলায় গিয়ে প্রশাসনিক বৈঠকের নামে কোটি কোটি টাকা খরচ করছেন । সেটাকেই রাজভবন থেকে অ্যাকশান রিপ্লে করা হচ্ছে । কিন্তু রাজ্যপালের এটা কাজ না বলে জানিয়ে দিয়েছেন প্রাক্তন সাংসদ।

রাজ্যের মুখ্যমন্ত্রী, প্রশাসনিক কর্তাদের নিয়ে বিস্তর অভিযোগ থাকলে কিন্তু রাজ্যপাল যেটা করছেন সেটা তার কাজের মধ্যে পড়ে না।সংবাদমাধ্যম রাজ্যপালকে জনগনের প্রতিনিধি করে দিয়েছে।কিন্তু রাজ্যপাল কখনও জনগনের হতে পারেন না।রাজ্যপাল কেন্দ্রীয় সরকারের প্রতিনিধি । কেন্দ্রীয় স্বরাষ্ট্র দফতরের প্রতিনিধি রাজ্য সরকারের উপর মানুষের যে রাগ সেটা বিজেপি তার ফায়দা তুলতে পারছে পারছে না।

নির্বাচনের সময় মধ্যপ্রদেশ থেকে বর্গিদের এনেও তার ফয়দা তুলতে ব্যার্থ হয়েছে।কারণ বিজেপি কাছে এমন কোন মুখ নেই যারা মানুষের কাছে পৌছাতে পারেন । সেই কারণে কেন্দ্রীয় সরকারের রাজনীতি রাজ্যপালকে দিয়ে মানুষের কাছে পৌছে দেবার চেষ্টা করানো হচ্ছে বলে সিপিএম পলিটব্যুরোর সদস্য মহঃ সেলিম অভিযোগ করেছেন ।

First published: October 25, 2019, 7:33 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर