corona virus btn
corona virus btn
Loading

সংখ্যা বেড়েই চলেছে, মালদহে গত ৪৮ ঘন্টায় নতুন করোনা আক্রান্ত ৩১

সংখ্যা বেড়েই চলেছে, মালদহে গত ৪৮ ঘন্টায় নতুন করোনা আক্রান্ত ৩১

মালদহে করোনা আক্রানত্রে সংখ্যা ৯০ এর কাছাকাছি

  • Share this:

#মালদহ: মালদহে নতুন করে করোনা আক্রান্ত ৩১। মালদা মেডিকেল কলেজ হাসপাতালে নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ। এদের মধ্যে অন্তত কুড়ি জন ইংরেজ বাজারের বিভিন্ন গ্রামীণ এলাকার বাসিন্দা। এছাড়া কালিয়াচক, চাঁচোল, মানিকচক প্রভৃতি ব্লক এলাকাতে ও নতুন করোনা আক্রান্তের হদিশ মিলেছে। নতুন করোনা আক্রান্তদের প্রায় প্রত্যেকেই ভিন রাজ্য ফেরত। বেশিরভাগই মহারাষ্ট্র, উত্তরপ্রদেশ, অসম,ওড়িশা থেকে মালদহে ফেরেন। বাসে,ট্রাকে ও সাইকেলে চেপে ভিন রাজ্য থেকে মালদহে ফেরেন এঁরা।

অধিকাংশ নতুন আক্রান্তকে ভর্তি করা হলো মালদহের কোভিড হাসপাতালে। এছাড়া নতুন অন্যান্য আক্রান্তদের কালিয়াচক হরিশ্চন্দ্রপুর ও মানিকচকে চিকিৎসা কেন্দ্রে ভর্তি করা হয়েছে। এরফলে মালদহে করোনা আক্রানত্রে সংখ্যা বেড়ে দাঁড়ালো ৯০ এর কাছাকাছি। প্রশাসন জানিয়েছে গত ৪৮ ঘন্টায় মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রায় এক হাজার ছয়শো জনের লালারসের নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে ৩১ জনের রিপোর্ট পজেটিভ।

নতুন আক্রান্তদের অনেকেরই জ্বর,সর্দি,কাশির মতো করোনার প্রাথমিক উপসর্গ ছিল না। এরপরেও বাইরের রাজ্য থেকে আসায় তাঁদের নমুনা সংগ্রহ করা হয়েছিল। নমুনা পরীক্ষার সংখ্যা বাড়ার ফলেই পজেটিভ রোগী বেশী ধরা পড়ছেন বলে দাবি জেলা স্বাস্থ্য দপ্তরের। মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে এখনও প্রায় তিন হাজার লালারসের নমুনা পরীক্ষা করার কাজ বাকি। ফলে আক্রান্তের সংখ্যা আরও বাড়তে পারে।

Sebak Deb Sarma

Published by: Ananya Chakraborty
First published: May 23, 2020, 11:03 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर