উত্তরবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

মোটরবাইকের তলায় পিষ্ট হয়ে মুরগির মৃত্যুকে কেন্দ্র করে রণক্ষেত্র চোপড়া, আহত ৯ জন

মোটরবাইকের তলায় পিষ্ট হয়ে মুরগির মৃত্যুকে কেন্দ্র করে রণক্ষেত্র চোপড়া, আহত ৯ জন

সংঘর্ষের ফলে দুই পক্ষের মোট ৯ জন জখম হয়ছেন। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

  • Share this:

Uttam Paul

#চোপড়া: মোটরবাইকের তলায় পিষ্ট হয়ে মুরগির মৃত্যুকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উটল চোপড়া । একটি মুরগি মারা যাওয়ায়  প্রতিবেশী দু’পক্ষের মধ্যে সংঘর্ষ ভয়ঙ্কর আকার ধারণ করল। সংঘর্ষের ফলে দুই পক্ষের মোট ৯ জন জখম  হয়ছেন। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার চোপড়ার থানার মাঝিয়ালী গ্রাম পঞ্চায়েতের হাঁসখালি গ্রামে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। এই ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি বলে ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার জানিয়েছেন।

স্থানীয়সূত্রে জানা গিয়েছে, চোপড়া থানার হাঁসখালি গ্রামে গতকাল সন্ধ্যা নাগাদ নূরবানুর পরিবারের একটি মুরগি মোটরবাইকের তলায় পিষ্ট হয়ে মারা যায়। নূরবানুর পরিবারের অভিযোগ, প্রতিবেশী দবিরুলের মোটরবাইকেই তাঁর মুরগির মৃত্যু হয়েছে। নূরবানুর পরিবারের লোকেরা দবিরুলের পরিবারের উপর হামলা চালায় বলে অভিযোগ। পাল্টা হামলা চালায় দরিরুলের পরিবারের লোকজন। দুইপক্ষের মধ্যে ব্যপক সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে দুই মহিলা সহ নয়জন আহত হয়েছেন। আহতদের চোপড়া দলুয়া স্বাস্থ্যকেন্দ্রে আনা হয়। খবর পেয়ে চোপড়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌছায়।

একজনের আঘাত গুরুতর থাকায় তাঁকে শিলিগুড়িতে স্থানান্তর করা হয়েছে। পুলিশের কাছে দুই পক্ষই পৃথক পৃথক অভিযোগ দায়ের করেছে।পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। তবে এই ঘটনায় এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। ইসলামপুর পুলিশের জেলার পুলিশ সুপার শচীন মক্কার জানিয়েছেন, পুলিশি তল্লাশি চলছে। কেউ গ্রেফতার হয়নি। আহত নূরবানুর জানিয়েছেন, মুরগি মেরে তাঁদের উপর হামলা করেছে দবিরুলের পরিবার। সংঘর্ষে তাঁদের চারজন আহত হয়েছেন। অন্যদিকে, দবিরুল এই অভিযোগ অস্বীকার করে বলেন, মুরগি মারার অভিযোগ করে নূরবানুর পরিবারের লোকজন দলবল নিয়ে এসে তাঁদের উপর হামলা করেছে।হামলায় তাঁদের পাচজন আহত হয়েছেন। পুলিশের কাছে ঘটনার লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

Published by: Simli Raha
First published: October 28, 2020, 3:27 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर